বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ঈদ পুনর্মিলনী ২০২২ অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা বিনিময় করেন। সৌহার্দ্য, সম্প্রীতি ও শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ঈদ পুনর্মিলনী -২০২২ অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার সকাল সাড়ে ৯টা থেকে সকাল ১০টা পর্যন্ত ১৩ জুলাই, বিশ্ববিদ্যালয়ের বি ব্লকের শহীদ ডা. মিলন হলে পবিত্র ঈদ-উল-আযহা পরবর্তী আয়োজিত ঈদ পুনর্মিলনীতে মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ সম্মানিত শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. স্বপন কুমার তপাদার প্রমুখসহ সম্মানিত ডিনবৃন্দ, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, পরিচালকবৃন্দ ও অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন।

এসময় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, ঈদ-উল- আযহা হলো আত্মত্যাগের ঈদ। কিভাবে অন্যের উপকারে নিজেকে ত্যাগ করতে হয় তা শেখায় এই পবিত্র ঈদ-উল-আযহা।

আমরা যার যার দায়িত্ব ঠিক মতো পালন করব। সময় মতো কাজ না করলে আমরা যে বেতন পাবো তা হালাল হবে না।তিনি বলেন, জাতির জনকের নামের এই বিশ্ববিদ্যালয় হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বিশ্ববিদ্যালয়কে গুরুত্বসহকারে দেখেন। তিনি সব সময় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের খোঁজ খবর রাখেন।

উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও বাংলাদেশে মেট্রোরেল, কর্ণফুলি টানেলের মতো বড় বড় প্রকল্প জননেত্রীর হাতে বায়স্তবায়িত করার মাধ্যমে দেশকে উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, পবিত্র ঈদ উল ফিতরের ছুটির মাঝেও গত ১১ জুলাই, সোমবার বিশেষ ব্যবস্থায় রোগীদের সুবিধার্থে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগ খোলা ছিল। ঈদের ছুটির মাঝে সাধারণ জরুরি বিভাগ, বিভিন্ন বিভাগের জরুরি বিভাগসমূহ ও হাসপাতালের ইনডোর সেবা প্রচলিত নিয়মে যথারীতি চালু ছিল।

ঈদের ছুটির মাঝে হাসপাতালের সেবা কার্যক্রম যাতে ব্যাহত না হয় সে জন্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বন্ধের আগেই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ মহোদয় সম্মানিত বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ ও সম্মানিত পরিচালক (হাসপাতাল)সহ সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *