যশোরে মফস্বল সাংবাদিক সোসাইটির উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত

Uncategorized জাতীয়

সুমন হোসেন (যশোর) ঃ যশোরের অভয়নগর উপজেলার সাংবাদিকদের উদ্যোগে লালমনিরহাটের কালীগন্জ উপজেলা রিপোর্টার্স ক্লাবের যুগ্মসম্পাদক, দৈনিক মুক্ত পত্রিকার সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির যুগ্মমহাসচিব নুর আলমগীর হোসেন অনুর বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে এবং সারাদেশে সাংবাদিক নির্যাতন ও হত্যার প্রতিবাদে শিল্পশহর নওয়াপাড়ার সরকারী মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন যশোর -খুলনা মহাসড়কে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৬ আগস্ট বিকাল ৪ টায় অভয়নগর উপজেলার সমন্বয়ক শাহিন আহমেদের সভাপতিত্বে মফস্বল সাংবাদিক সোসাইটির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কবি বিলাল মাহিনীর সঞ্চালনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম রসুল নুর আলমগীর হোসেন অনু ভাইকে থানায় চা খাওয়ার দাওয়াত দিয়ে মিথ্যা মামলায় গ্রেফতার করেছে। অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি চাই। নইলে সারাদেশে তীব্র আন্দোলন গড়ে তোলো হবে।

উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার
আছিফুর রহমান তোতা।

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক, মহাসচিব সুমন সরদার এবং যুগ্ম মহাসচিব আবু হামজা বাঁধন।

এ সময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির উপ শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাস্টার আমিনুর রহমান, উপ আইসিটি সম্পাদক রবিউল ইসলাম,অভয়নগরের রবিউল ইসলাম বিশ্বাস,জাকির হোসেন হৃদয়।
এছাড়াও অভয়নগরের অর্ধশতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *