তিব্বিয়া হাবিবিয়া কলেজে মরহুম অধ্যক্ষ হাকীম ফেরদৌস ওয়াহিদ এর চতুর্থ স্মরণ সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ গতকাল শনিবার ৬ আগস্ট, বিকেল পাঁচ ঘটিকায় তিব্বিয়া হাবিবিয়া কলেজ এবং বাংলাদেশ ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশন এর যৌথ উদ্যোগে তিব্বিয়া হাবিবিয়া কলেজ অডিটোরিয়ামে মরহুম অধ্যক্ষ হাকীম ফেরদৌস ওয়াহিদ এর চতুর্থ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন অত্র কলেজের অধ্যক্ষ এবং বাংলাদেশ ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশন এর সম্মানিত মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান সাকী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের প্রভাষক ডাঃ উম্মে সালমা মুন্নি, ডাক্তার নাজরিন সুলতানা, হাকীম সৈয়দ মাহমুদুল হাসান মাসুদ, হাকীম হাফেজ আইয়ুব আলী এবং সহকারি অধ্যাপক ডাক্তার হাকীম আব্দুল গনি।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশন এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি ও বাংলাদেশ ইউনানী ও আয়ুর্বেদিক বোর্ডের সদস্য ডাঃ হাকীম কামরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক হাকীম আব্দুল আল মামুন এবং চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক হাকীম শাহ আলম ভূঁইয়া প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশন ঢাকা মহানগরী শাখার কার্যনির্বাহী সদস্য হাকীম ইয়াহিয়া মুন্না, হাকীম আলাউদ্দিন সহ অত্র কলেজের শিক্ষার্থীবৃন্দ।

স্মরণ সভায় দোয়া পরিচালনা করেন হাকীম সৈয়দ মাহমুদুল হাসান মাসউদ। এবং সঞ্চালনায় ছিলেন হাকীম রুহুল আমিন।

স্মরণসভা উত্তর ডাঃ ঐন্দ্রিলা আক্তার রচিত “ডায়াবেটিস”এবং হাকীম আরীফ কর্তৃক লিখিত “এলমূল আদভিয়া” বই দুটির মোড়ক উন্মোচন করা হয়।


Leave a Reply

Your email address will not be published.