চট্টগ্রামের ডাবলমুরিং থানা পুলিশ কর্তৃক ভুয়া নৌবাহিনীর কর্মকর্তা পোশাক, র‍্যাংক ব্যাজ ও নগদ ১ লক্ষ টাকা সহ গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিনিধি ঃ নৌ বাহিনীর কর্মকর্তা পরিচয়দানকারী প্রতারক পোশাক, র‍্যাংক ব্যাজ ও নগদ ১ লাখ টাকা সহ সিএমপি’র ডাবলমুরিং থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, ফেনী সদরের অবসরপ্রাপ্ত বিডিআর সদস্য নূরনবীর ছেলে নূর মোহাম্মদ সাহেদ(২১) উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়ে “বিএন ডক ইয়ার্ড টেকনিক্যাল ইন্সটিটিউট” এ ভর্তি হন।

কিন্তু প্রশিক্ষণ গ্রহণ না করলেও নৌ-বাহিনীর বিভিন্ন বিষয়ে অবগত হন এবং এক পর্যায়ে নৌ-বাহিনীর বিভিন্ন সদস্যদের থেকে রেশন সংগ্রহ করে খোলা বাজারে বিক্রির সিন্ডিকেট এর সহিত জড়িয়ে পড়েন। তার এই অবৈধ ব্যবসার সুবিধার্থে “দুরন্ত সাপ্লাইয়ার্স” নামে একটি নামসর্বস্ব প্রতিষ্ঠান গড়ে তুলেন।

নিজেকে নৌ-বাহিনীর কর্মকর্তা ও রেশন সাপ্লাইয়ের সহিত জড়িত আছে মর্মে দাবী করে রেশন এর মালামাল কম দামে সরবরাহ করার প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন ব্যক্তির নিকট থেকে বিভিন্ন সময়ে লাখ লাখ টাকা আত্নসাৎ করেন।
এ সংক্রান্তে মামলা রুজু হলে ২০১৯ সালে প্রথমে সিএমপির ডবলমুরিং থানা ও পরে ইপিজেড থানা পুলিশ কর্তৃক গ্রেফতার হন।

সর্বশেষ সামিয়া এন্টারপ্রাইজ ও ওয়াফাসা মোটরস নামীয় প্রতিষ্ঠান কতৃর্ক খুলশী থানায় দায়েরকৃত প্রতারণা ও আত্নসাৎ মামলায় শুক্রবার রাত ৫ টা ৪০ মিনিটের সময় হালিশহরস্হ তার ভাড়াবাসা থেকে নৌ-বাহিনীর কর্মকর্তার পোশাক, র‍্যাংকব্যাজ ও আত্নসাৎকৃত নগদ ১ লক্ষ টাকা ও অন্যান্য মালামাল সহ গ্রেফতার হন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *