সিঁধ কেটে ঘরে ঢুকে শিক্ষার্থী ধর্ষণ ঘটনায় থানায় মামলা

Uncategorized আইন ও আদালত

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃ জামালপুরের সরিষাবাড়ীতে দশম শ্রেণির শিক্ষার্থী (১৪) ধর্ষণের শিকার ঘটনায় সরিষাবাড়ী থানায় গতকাল শনিবার (১৩ আগস্ট) দুপুরে মামলা হয়েছে।উপজেলার ডোয়াইল ইউনিয়নের লোকনাথপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

মামলা ও পরিবারিক সূত্রে জানা যায়, উপজেলার লোকনাথপুর গ্রামের বাসিন্দা ও স্হানীয় মাধ্যমিক বিদ্যালয়ে পড়ুয়া ১০ম শ্রেণির শিক্ষার্থীকে একই গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কাদের এর কলেজ পডুয়া ছেলে কনক হাসান (২৫) স্কুলে যাতায়াতের পথে প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো।

এ বিষয়টি শিক্ষার্থী তার বাবা ও পরিবার পরিজন কে অবগত করলে এতে কনক হাসান ক্ষিপ্ত হয়ে নির্যাতিতার বাবাকে হুমকি দেয়। এমতাবস্থায় গতকাল শনিবার (১৩ আগস্ট) রাত্রি অনুমান ৩ টার সময় কনক হাসান সুকৌশলে শিক্ষার্থীর শোবার ঘরের পশ্চিম পাশে সিঁধ কেটে ঘরে ঢুকে খাটের উপর ঘুমন্ত অবস্থায় শিক্ষার্থীর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। এ সময় শিক্ষার্থী ডাকচিৎকার করলে তার মুখ চেপে এ ঘটনার বিষয় কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে।

শিক্ষার্থীর ডাক চিৎকারে একই ঘরের পাশের কক্ষ থেকে শিক্ষার্থীর পিতা-মাতা দৌড়িয়ে বখাটে কে ধরার জন‌্য চেষ্টা করেন।
এ সময় কনক হাসান তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে রেখে কৌশলে কাটা সিঁধের ভিতর দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় শিক্ষার্থীর পিতা বাদী হয়ে কনক হাসান কে আসামী করে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করেছেন।

শিক্ষার্থী(১৪) কে ডাক্তারী পরীক্ষার জন‌্য জামালপুর সিভিল সার্জনের কার্যালয়ে রোববার (১৪ আগস্ট) সকালে পাঠানো হয় বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই হুমায়ন কবীর নিশ্চিত করেন।

এ ঘটনার পর থেকেই কনক হাসান পলাতক রয়েছে বলে জানা গেছে। এলাকার সচেতন মহলের মাঝে নানা সমালোচনা চলছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *