জনগনের অধিকার বাস্তবায়নে প্রয়োজন সমাজের সকল শ্রেণী পেশার মানুষের সক্রিয় অংশগ্রহণ

Uncategorized জাতীয়

নিজস্ব প্রতিবেদক ঃ রাষ্ট্রের সকল স্তরে দুর্নীতির মূলোৎপাটন করা, সুশাসন নিশ্চিত করা এবং জনগনের অধিকার বাস্তবায়নে প্রয়োজন সমাজের সকল শ্রেণী পেশার মানুষের সক্রিয় অংশগ্রহণ।

শুক্রবার ১৯ আগস্ট, বিশিষ্ট সমাজসেবক ও আল হারামাইন প্রোপার্টিজ এন্ড কনসালটেন্ট লিমিটেডের নির্বাহী পরিচালক প্রকৌশলী মোঃ ইকবাল হোসাইন ইলেকশন মনিটরিং ফোরামের চেয়ারম্যান এবং দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশনের মহাসচিব অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলীর সাথে বনানীর কেন্দ্রীয় কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাত অনুষ্ঠানে যোগ দিয়ে এমন আশাবাদ ব্যক্ত করেন।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ‘দ্যা ইনভেস্টর’ পত্রিকার সিনিয়র সাংবাদিক ও সংগঠনটির মিডিয়া উইং এর সদস্য মোঃ মোশাররফ হোসাইন রাজু এবং সার্ক হিউম্যান রাইটস ফাউন্ডেশনের ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি জেনারেল মোঃ মোশাররফ হোসাইন ভূঁইয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অধ্যাপক মাওলানা মোহাম্মদ আবেদ আলী বলেন আমরা চাই সমাজের সকল শ্রেনী পেশার মানুষ অন্যায় অবিচার জুলুম নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াবে এবং অসহায় ও দুস্থ মানুষের মানবতার কল্যাণে বিশেষ করে তাদের অধিকার প্রতিষ্ঠায় সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে যার যার অবস্থান থেকে মানবিক কার্যক্রম চালিয়ে যাবে।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে আল হারামাইন প্রোপার্টিজ এন্ড কনসালটেন্ট লিমিটেডের নির্বাহী পরিচালক ও বিশিষ্ট সমাজসেবক প্রকৌশলী মোঃ ইকবাল হোসাইনকে স্বাগত জানান এবং সংগঠনের সদস্য পদ ও সম্মাননা সার্টিফিকেট প্রদান করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *