সরিষাবাড়ীতে মাদকসেবীর হাতে কিশোর খুন

Uncategorized আইন ও আদালত

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে পৌর এলাকার বলারদিয়ার গ্রামে বুধবার রাতে মাদকসেবীর হাতে রিফাত হোসেন নামে এক কিশোর খুনের ঘটনা ঘটেছে। নিহত রিফাত হোসেন (১৫) উপজেলার পৌর এলাকার বলারদিয়ার গ্রামের আশরাফ আলী’র ছেলে।
এ ঘটনায় অভিযুক্ত একই এলাকার সুলতান মিয়ার ছেলে রাহাত হাসান পলাতক রয়েছে ও ঘটনায় জড়িত সন্দেহে রাহাত হাসান এর মা আফরোজা বেগমকে আটক করা হয়েছে।
পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার (৩১ আগস্ট) বিকেলে ও রাতে গাঁজা হারানো ও লুডু খেলাকে কে কেন্দ্র করে রাহাত দুই দফায় রিফাত হোসেনকে বেধড়ক পিটিয়ে আহত করে।

গুরুতর আহত অবস্থায় রিফাত হোসেনকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে জামালপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।অ্যাম্বুলেন্স যোগে রিফাত হোসেনকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দিগপাইত উপ শহর এলাকায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার তদন্ত কর্মকর্তা মুহাম্মদ মহব্বত কবীর জানান,লাশ ময়না তদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজে প্রেরণ করা হবে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক জনকে আটক করা হয়েছে।মামলার প্রস্তুতি চলছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *