অভয়নগর তালতলায় বাসের চাকায় পিষ্ঠ হয়ে নারীর মৃত্যু

Uncategorized অন্যান্য

অভয়নগর (যশোর) প্রতিনিধি ঃ শনিবার সকালে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে খুলনাগামী রুপসা পরিবহনের চাকায় পিষ্ঠ হয়ে একজন নারী নিহত হয়েছে।
এ ঘটনায় উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের বিভাগদী গ্রামের ইমরান মোল্যার স্ত্রী আয়শা আক্তার (২৫) এর নির্মম মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে তালতলা বাস স্ট্যান্ডে।

জানা গেছে, অভয়নগরের বিভাগদী গ্রামের ইমরান মোল্যা বাগেরহাটের শ্বশুর বাড়ি থেকে বউ ও শ্যালককে নিয়ে মোটরসাইকেল চালিয়ে নিজের বাড়ি আসছিলেন।
উপজেলার তালতলা নামক স্থানে এসে অসাবধানতার সাথে যশোর-খুলনা মহাসড়ক পার হওয়ার সময় পিছন থেকে তার স্ত্রী আয়শা আক্তার ছিটকে সড়কের উপর পড়ে যান।
এ সময় পিছন থেকে খুলনাগামী রুপসা পরিবহনের চাকায় পিষ্ঠ হয়ে আয়শা আক্তার ঘটনাস্থলেই নিহত হন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার তাফরিয়া রহমান হিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় আয়শা আক্তার নামের একজন মহিলাকে নিয়ে এসেছিলো। কিন্তু ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। আর কেউ আহত অবস্থায় আসে নি।

এই ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আয়শা আক্তার নামের একজন মহিলার সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে ফোনের সংযোগ বিছিন্ন করেন। তারপর কোনো মামলা হয়েছে কি না? জানার জন্য একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোনটি রিসিভ করেন নি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *