বরিশালে আসন্ন শারদীয় দূর্গাপূজা ২০২২ উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্তে সমন্বয় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিনিধি ঃ সোমবার, ১২ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টায় পুলিশ লাইন্স ড্রিলশেড বরিশালে, আসন্ন শারদীয় দূর্গাপূজা ২০২২ উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্তে বিএমপি কর্তৃক নগরীর পূজা উদযাপন কমিটির শীর্ষ নেতৃবৃন্দ ও সকল স্তরের জনগণের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার বিএমপি মোঃ সাইফুল ইসলাম বিপিএম-বার ।

আসন্ন শারদীয় দূর্গাপূজা-২০২২ উপলক্ষে মহানগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এসময় তিনি আগত সকলের উদ্দেশ্য বলেন, পূজামণ্ডপে আইন শৃঙ্খলা পরিপন্থী কোন ধরনের কার্যক্রম হলে সংশ্লিষ্ট কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না।

পূজামণ্ডপে সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করা এবং আমাদের নিরাপত্তা পরিকল্পনার পাশাপাশি পূজা উদযাপন কমিটি সহ মনোনয়নকৃত ভলান্টিয়ারগণকে সজাগ থাকতে হবে এবং আমাদের মোতায়েনকৃত পুলিশ সহ অন্যান্য শৃঙ্খলা বাহিনীকে সহায়তা প্রদান করতে হবে মর্মে আশাবাদ ব্যক্ত করে এ বিষয়ে তিনি সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, সাদা পোশাকে সহ আমাদের পুলিশি টহল থাকবে এছাড়াও র‌্যাব আনসার বাহিনী সহ অন্যান্য সংস্থা নিয়োজিত থাকবে কোথাও কোন ব্যত্যয় ঘটলে আমাদের অবগত করবেন। যতবেশি আপনারা তথ্য দিয়ে সহায়তা করবেন ততবেশি নিরাপদ ও সুন্দর পরিবেশ নিশ্চিত করা সম্ভব।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপস্ রাসেল পিপিএম এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স সঞ্জয় কুমার কুণ্ডু, উপ-পুলিশ কমিশনার উত্তর মােহাম্মদ জাকির হােসেন মজুমদার পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার দক্ষিণ মােঃ আলী আশরাফ ভুঞা বিপিএম-বার, পূজা উদযাপন কমিটির শীর্ষ নেতৃবৃন্দসহ সকল স্তরের জনগণ ও বিএমপি’র সকল শীর্ষ কর্মকর্তাবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *