“ভাসাবী ১৭তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লীগ-২০২২” এর জমকালো উদ্বোধন

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ, প্রধানমন্ত্রীর রূপকল্প ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে দেশের ক্রীড়াঙ্গনকে আধুনিক ও যুগোপযোগী করে গড়ে তুলতে বিভিন্ন সময় জাতীয় খেলা কাবাডির আন্তর্জাতিক টুর্নামেন্টের আয়োজন করা হয়।
এরই ধারাবাহিকতায় বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৪টায় বাংলাদেশ কাবাডি স্টেডিয়াম গ্রাউন্ডে অনুষ্ঠিত হলো এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

১৫ থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত টুর্নামেন্টে ৬টি সার্ভিসেস দল ও ৮টি ক্লাবসহ মোট ১৪টি দল ৩টি গ্রুপে বিভক্ত হয়ে অংশগ্রহণ করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি, র‍্যাবের মহাপরিচালক অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি ইয়াসির আহমেদ খান, বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), যুগ্ম সম্পাদক ও এবং পুলিশের অতিরিক্ত ডিআইজি (ডেভেলপমেন্ট) গাজী মো. মোজাম্মেল হক বিপিএম (সেবা) সহ ফেডারেশনের নেতৃবৃন্দ।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *