অভিনব কায়দায় গণপরিবহনে শাড়ি ও কাপড়ের বস্তার ভিতর গাজা পরিবহনের সময় ১০০ কেজি গাঁজা সহ ২ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত

নিজস্ব প্রতিবেদক ঃ শনিবার ১৭ সেপ্টেম্বর, র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ঢাকা হতে ১ টি গণপরিবহন বাস (ভোরের আলো) এ করে কয়েকজন মাদক ব্যবসায়ী যাত্রী বেশে মাদকের একটা বড় চালান নিয়ে দিনাজপুরের দিকে যাচ্ছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি শনিবার ১৭ সেপ্টেম্বর, আনুমানিক ১ টা ৩০ মিনিটের সময় গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন গ্রাম বাংলা সাকিনস্থ ওয়ালটন হাইটেক ফ্যাক্টরীর ২নং গেইটের সামনে নবীনগর-চন্দ্রা মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম (৪৫), পিতা-আব্দুল অহিদ, জেলা-কুমিল্লা এবং মোঃ মেহেদী হাসান (৩০), পিতা-মিজান মিয়া, জেলা-কুমিল্লাদের’কে গ্রেফতার করে। এসময় ধৃত আসামীদের নিকট হতে ১০০ কেজি গাঁজা, ২ টি মোবাইল ফোন ও নগদ ১৩,২৬০ টাকা জব্দ করা হয়।

ধৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে কুমিল্লা থেকে দেশের বিভিন্ন প্রান্তে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে। তারা বিভিন্ন সময় কাপড়ের ব্যবসায়ীর ছদ্মবেশ ধরে কাপড়ের গাট্টির ভিতর সুকৌশলে গাঁজা পরিবহন করে দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে মর্মে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *