সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ায় এলজিইডি’র প্রকৌশলীর বিরুদ্ধে সেচ-নিকাশ (ড্রেইনেজ) কাঠামো, মেরামত ও সংরক্ষণ কার্যক্রমের অনিয়মের অভিযোগ

Uncategorized আইন ও আদালত

!! দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে ৪টি অভিযোগের বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে এবং ১ টি দপ্তরে অভিযান পরিচালনা করা সহ ৩ টি দপ্তরে পত্র প্রেরণ করা হয়েছে !!


নিজস্ব প্রতিবেদক ঃ সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর উপজেলা প্রকৌশলীর বিরুদ্ধে ২০১৯-২০ অর্থ বছরের এলজিইডি’র সেচ-নিকাশ (ড্রেইনেজ) কাঠামো, মেরামত ও সংরক্ষণ কার্যক্রমের অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে সোমবার ১৯ সেপ্টেম্বর, দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, পাবনা হতে তিন সদস্যের একটি এনফোর্সমেন্ট টিম অভিযান পরিচালনা করেছে। অভিযান পরিচালনা কালে টিম অভিযোগ সংশ্লিষ্ট কাজ পরিদর্শন করে এবং উক্ত কাজে নিয়োজিত শ্রমিকদের সাথে কথা বলে তাদের বক্তব্য সংগ্রহসহ প্রয়োজনীয় রেকর্ডপত্র সংগ্রহ করে। রেকর্ডপত্র সমালোচনা করে টিম কমিশনে শীঘ্রই প্রতিবেদন দাখিল করবে ।

এছাড়াও দুদক অভিযোগ কেন্দ্রে (হটলাইন-১০৬) আগত অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা গ্রহণপূর্বক কমিশনকে অবহিত করার জন্য ৩টি দপ্তরে দুদক এনফোর্সমেন্ট ইউনিট হতে পত্র প্রেরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *