প্রধানমন্ত্রীর জন্মদিনে রাসিক মেয়রের বিশেষ আয়োজন ‘শিশুদের জন্য ভালোবাসা’

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্যাপন উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের বিশেষ আয়োজন ‘শিশুদের জন্য ভালোবাসা’।

বুধবার দুপুর ২টায় নগর ভবনের গ্রিন প্লাজায় ‘শিশুদের জন্য ভালোবাসা’ শিরোনামে আয়োজিত অনুষ্ঠানে শিশুদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
এ সময় শিশুদের কেক খাওয়ান মেয়র মহোদয়। এরপর শিশুদের সাথে নিয়ে পায়রা উড়ানো হয়। এরপর চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ রাসিক মেয়র মহোদয়।

অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচচু, ২নং সংরক্ষিত আসনের কাউন্সিলর আয়েশা খাতুন, ৪নং সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুন, ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার, বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ, শিশু ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নগর ভবনে বঙ্গবন্ধু কর্ণারের সামনে প্রায় শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় ১ম শ্রেণি হতে ৩য় শ্রেণি পর্যন্ত ক গ্রুপে ঐশী সরকার ১ম স্থান, মোঃ আব্দুল্লা আল্ মাহি ২য় স্থান ও অরিশা তাসনিম ছোহা ৩য় স্থান অর্জন করেছে।

৪র্থ শ্রেণি হতে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত খ গ্রুপের মিফতাহুল জান্নাত রোজা ১ম, মোসাঃ জারিন ইসলাম ২য়, নিশাত তাসনীম ৩য় এবং ৭ম শ্রেণি হতে ১০ম শ্রেণি গ গ্রুপে নুজহাত হাজান আলিফ ১ম, অনন্যা সিংহ ২য়, আদর্শ চৌধুরী ৩য় এবং কলেজ থেকে অংশগ্রহণ করে বিশেষ পুরস্কার অর্জন করেছে আতিয়া আখতার আনিকা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *