!! নড়াইলের পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ!! বিএমএসএস কেন্দ্রীয় নেতা সাংবাদিক মিল্টনকে কুপিয়েছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী চক্র

Uncategorized অপরাধ

মোঃ রফিকুল ইসলাম (নড়াইল) ঃ নড়াইলে বিএমএসএস কেন্দ্রীয় নেতা সাংবাদিক মিল্টনকে কুপিয়েছে চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী চক্র ও চাঁদাবাজরা।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) -এর কেন্দ্রীয় ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক মিল্টন শেখের উপর হামলা করে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করেছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী চক্র।

গতকাল বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর, রাত আনুমানিক ৯টায় নড়াইলের সিংগাশেলপুরে বড়গাতি গ্রামের মৃত আলতাফ শিকদারের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ ও মনির সহ হামলাকারীরা সাংবাদিক মিল্টনের উপর এ হামলার ঘটনা ঘটায়।
মিল্টন শেখ বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

এই হামলার হীন ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের গ্রেফতার সহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস -এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম মল্লিক, মহাসচিব মোঃ সুমন সরদার সহ সকল নেতৃবৃন্দ।
অন্যথায় সারাদেশ ব্যাপী সাংবাদিকদের কঠোর কর্মসূচি ঘোষণা ও পালন করা হবে।

সাংবাদিক মিল্টনের উপর হামলাকারী সন্ত্রাসী ও মাদক ব্যাবসায়ী চক্রের বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা গ্রহণ করার জন্য দেশের পেশাজীবি সাংবাদিক মহলের পক্ষ থেকে নড়াইলের পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করছেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *