কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাঁজা সহ ৫ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


মামুন মোল্লা (খুলনা) ঃ খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী অভিযানে ৯০০ গ্রাম গাঁজা এবং ৪৪ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।
জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশ মাদক বিরোধী এক বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে মাদক ব্যবসায়ী মোঃ মনির হাওলাদার@ মনির হাসান (২৮), পিতা-সুলতান হাওলাদার, সাং-পাবলা দফাদারপাড়া, থানা-দৌলতপুর, মোঃ রাসেল চৌধুরী(২৮), পিতা-মো: শাহিন চৌধুরী, সাং-খালিশপুর হাউজিং টিএন্ডটি গেট, থানা-খালিশপুর, মোঃ সোহেল চৌধুরী (২৫), পিতা-মৃত: কালু চৌধুরী, সাং-নতুন বাজার রূপসা স্ট্যান্ড রোড, থানা-খুলনা, মোঃ সুমন (৩০), পিতা-মোঃ জামাল, সাং-হাউজিং আর লাইন, থানা-খালিশপুর এবং মোঃ শফিকুল ইসলাম সুজন (২৯), পিতা-মোঃ আলী আকবর খোকন, সাং-হাউজিং এস লাইন, থানা-খালিশপুর, খুলনা মহানগরীদের’কে মহানগরীর বিভিন্ন থানা এলাকা হতে গ্রেফতার করা হয়েছে। উপরোক্ত মাদক ব্যবসায়ীদের নিকট হতে ৯০০ গ্রাম গাঁজা এবং ৪৪ পিস ইয়াবা ট্যাবলেট আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে।

এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৫ টি মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *