পুলিশ সুপার কর্তৃক যশোর জেলা পরিষদ সাধারণ নির্বাচনের ভোট কেন্দ্র সরেজমিনে পরিদর্শন

Uncategorized অন্যান্য

সুমন হোসেন (যশোর) ঃ সোমবার ১৭ অক্টোবর সকাল ১০ টায়, যশোর জেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২২খ্রিঃ উপলক্ষে কালেক্টরেট স্কুলে ভোট কেন্দ্রের সার্বিক পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন করেছেন সম্মানিত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম( বার), পিপিএম। ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতিতে উৎসবমুখর ও শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ।

পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, নির্বাচন পূর্ববর্তী, নির্বাচনকালীন ও নির্বাচন-পরবর্তী সময়ে ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে একটি অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সহায়তা প্রদান করতে জেলা পুলিশের অতিরিক্ত ফোর্স ও উর্দ্ধতন কর্মকর্তাগণ দায়িত্ব পালন করে যাচ্ছেন।

ভোট কেন্দ্র এবং এর আশেপাশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক আছে এবং ভোট পরবর্তী সময়েও জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকবে, কোন ধরনের বিশৃঙ্খলা বা অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টির সুযোগ নেই। এব্যাপারে জেলা পুলিশ, জেলা প্রশাসন ও অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অত্যন্ত তৎপর রয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন যশোর জেলার সম্মানিত জেলা প্রশাসক মোঃ তমিজুল ইসলাম খান মহোদয়, সিনিয়র জেলা নির্বাচন অফিসার সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ। এছাড়াও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকতাগণ প্রতিটা ভোটকেন্দ্রের আইন-শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি সরোজমিনে তদারকি করছেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *