রংপুর পীরগঞ্জে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

নিজস্ব প্রতিবেদক ঃ “বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পীরগঞ্জ থানার ১নং চৈত্রকোল ইউনিয়ন বিট পুলিশের আয়োজনে অনন্তরামপুর বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বৃহস্পতিবার ২০ অক্টোবর বিকাল ৪ টায় এক বর্ণাঢ্য ও অর্থবহ *বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

মোঃ আসাদুজ্জামান, আইসি, ভেন্ডাবাড়ী তদন্ত কেন্দ্র, পীরগঞ্জ, রংপুর এর সঞ্চালনায় এবং মোঃ জাকির হোসেন, অফিসার ইনচার্জ, পীরগঞ্জ থানার সভাপতিত্বে উক্ত বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলার পুলিশ সুপার মোঃ ফেরদৌস আলী চৌধুরী।

তিনি সমাজে মাদক, জুয়া, নারী নির্যাতন ও ধর্ষণের মত জঘন্যতম অপরাধের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ও সচেতন থাকার জন্য সর্ব সাধারণকে আহবান জানান। তিনি বলেন, বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সদা সর্বদা স্বতস্ফূর্তভাবে জনগণের সেবায় নিয়োজিত আছে এবং থাকবে। পুলিশী সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে বিট পুলিশ কাজ করে যাচ্ছে। সমাজ থেকে মাদক, জঙ্গীবাদ, অপরাধী ও অপরাধের তথ্য প্রদানে সরাসরি বিট পুলিশ অফিসারের নিকট পৌঁছে দিতে তিনি উদাত্ত্ব আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ কামরুজ্জামান, পিপিএম-সেবা, সহঃ পুলিশ সুপার (ডি সার্কেল), রংপুর,মোঃ আব্দুল মমিন মন্ডল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, পীরগঞ্জ, রংপুর, মোঃ আনোয়ারুল ইসলাম মানু, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পীরগঞ্জ উপজেলা শাখা এবং সভাপতি, পীরগঞ্জ, শিক্ষক সমিতি, মোঃ আরিফজ্জামান শাহ্, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ, ১ নং চৈত্রকোল ইউনিয়ন শাখা, পীরগঞ্জ, রংপুরসহ স্থানীয় শিক্ষক, ছাত্র-ছাত্রী, সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ এবং বিভিন্ন শ্রেণী পেশার জনগণ।

এরপর পুলিশ সুপার পীরগঞ্জে আলোচিত সাম্প্রতিক সহিংসতায় নিহত শিশু মোঃ আকাশ এর রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *