নড়াইলে ইউপি নির্বাচন পূর্ববর্তী আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য

মোঃ রফিকুল ইসলাম (নড়াইল) ঃ নড়াইল জেলার পুলিশ সুপার এর নির্দেশনায় বুধবার ২৬ অক্টোবর, বিকেলে কালিয়া থানা পুলিশের আয়োজনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে কালিয়া উপজেলার পাঁচগ্রাম ও পেড়লী ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বর পদপ্রার্থী এবং সুধীজনের সাথে নির্বাচন পূর্ববর্তী আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উক্ত আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মোঃ রিয়াজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, নড়াইল।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে সম্পন্নের লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষায় পুলিশ সদস্যগণ নিয়োজিত থাকবে। তিনি এ সময় সকলকে পারস্পারিক সম্প্রীতি ও সৌহার্দ্য বজায় রেখে নির্বাচনী বিধিমালা মেনে সুশৃঙ্খলভাবে নির্বাচন সংশ্লিষ্ট কার্যক্রমে অংশগ্রহণের জন্য আহ্বান জানান। এছাড়া যে কোনো সমস্যায় বিট অফিসার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ সুপার বা ৯৯৯ এ যোগাযোগ করার জন্য তিনি পরামর্শ দেন।

এ সময় প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কালিয়া সার্কেল, নড়াইল, কালিয়া থানার অফিসার ইনচার্জ সহ অত্র এলাকার চেয়ারম্যান ও মেম্বার পদ প্রার্থীগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *