যশোরে জুয়ার টাকা সংগ্রহ করতে বাপের সাথে ছেলের অপহরণের নাটক করেও শেষ রক্ষা হলো না, অবশেষে র‍্যাবের হাতে নাটকের যবনিকা পতন

Uncategorized আইন ও আদালত


যশোর প্রতিনিধি ঃ যশোরে অনলাইনে জুয়া খেলার জন্য অর্থ সংগ্রহ করতে অপহরণের নাটক সাজিয়ে বাবার কাছে মুক্তিপণ চান তাফহীমুল আলম নিশান (২২) নামে এক যুবক। তবে তার সাজানো নাটকের উদ্দেশ্য সফল হয়নি, অবশেষে র‍্যাবের হাতে নাটকের যবনিকা পতন হয়েছে।

জানা গেছে, গতকাল মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে কুষ্টিয়ার মজমপুর এলাকা থেকে মুক্তিপণের টাকা গ্রহণ করার সময় হাতেনাতে নিশানকে আটক করে যশোর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৬) ও কুষ্টিয়া (র‍্যাব-১২) এর যৌথ আভিযানিক দল। তাফহীমুল আলম নিশান মাগুরা জেলার শ্রীপুর উপজেলার মহেশপুর গ্রামের জাঙ্গীর আলমের ছেলে।

যশোর র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে. এম নাজিউর রহমান জানান,গত রোববার (২৩ অক্টোবর) রাতে যশোর শহরের পালবাড়ি এলাকা হতে তাফহীমুল আলম নিশান নামের এক যুবক নিখোঁজ হয়। পরবর্তীতে নিখোঁজ তাফহীমুল আলম নিশানের ব্যবহৃত মোবাইল ফোন হতে তার বাবাকে জানানো হয় যে, তার ছেলেকে অপহরণ করা হয়েছে এবং তিন লাখ টাকা মুক্তিপণ হিসেবে দাবি করা হয়। মুক্তিপণের টাকা দিতে ব্যর্থ হলে ভিকটিমকে প্রাণে মেরে ফেলা হবে বলে জানায় হুমকিদাতারা।

অপহরণের কথা শোনার পরেই প্রথমে ফোন আসা ব্যাক্তির একটি বিকাশ নাম্বারে কিছু টাকাও পাঠান ‍বাবা জাহাঙ্গীর আলম। এরপর টাকা সংগ্রহ না করতে পেরে নিখোঁজের ঘটনায় ভিকটিমের বাবা জাহাঙ্গীর আলম যশোর কোতোয়ালি মডেল থানায় একটি জিডি করেন।

তিনি আরও জানান, নিশানের বাবার করা জিডির কপি দিয়ে নিখোঁজের বাবা জাহাঙ্গীর আলম ছেলেকে উদ্ধার করতে কুষ্টিয়া, র‍্যাব-১২ এবং র‍্যাব-৬, যশোরে সরণাপন্ন হন।

তারপরই যশোর ও কুষ্টিয়ার র‍্যাব এর যৌথ আভিযানিক দল তৎপর হয়। এক পর্যায়ে নিখোঁজ যুবকের বাবার নিকট পাঠানো নগদ এজেন্টের ফোন নম্বরের সূত্র ধরে গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া শহরের মজমপুর এলাকা থেকে নিখোঁজ তাফহীমুল আলম নিশান মুক্তিপণের টাকা উত্তোলনের সময়ে তাকে হাতেনাতে আটক করে র‍্যাব এর সদস্যরা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *