বিএসটিআই এর মোবাইল কোর্ট কর্তৃক নিষিদ্ধ স্কীন ক্রিম বাজারজাতের অপরাধে অভিযুক্ত প্রতিষ্ঠান কে ৫০,০০০ টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত



নিজস্ব প্রতিবেদক ঃ বুধবার ২৬ অক্টোবর রাজধানীর পল্টন এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে সরকার ঘোষিত নিষিদ্ধ স্কিন ক্রিম (ব্রান্ডঃ DR.RESHEL) পণ্য বাজারজাত করার অপরাধে মেসার্স আমানত সুপার সপ, রূপায়ন তাজ মার্কেট, নয়া পল্টন, ঢাকা কে ৩০,০০০ (ত্রিশ হাজার) টাকা জরিমানা করা হয়।

এছাড়া ওজন ও পরিমাপ মানদন্ড আইন, ২০১৮ মোতাবেক পণ্য মোড়কজাতকরণ সনদ গ্রহণ ব্যতীত পণ্য ” বিস্কুট, কারি পাউডার, সস ও বিভিন্ন মসলা” বিক্রি এবং বাজারজাতকরণ ও ব্যবহৃত ওজনযন্ত্রের ভেরিফিকেশন সনদ গ্রহন না করার অপরাধে একই প্রতিষ্ঠানকে ২০,০০০ (বিশ হাজার) টাকা সহ সর্বমোট ৫০,০০০ (পঞ্চাশ হাজার)টাকা মাত্র জরিমানা করা হয়।

উক্ত ভ্রাম্যমান আদালত বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসিব সরকার এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর কর্মকর্তা মোঃ আশিকুজ্জামান , ফিল্ড অফিসার (সিএম) এবং মোঃ মুকুল মৃধা, পরিদর্শক (মেট্রোলজি), ঢাকা দায়িত্ব পালন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *