ময়মনসিংহের নান্দাইলে বিএসটিআই এর মোবাইল কোর্ট কর্তৃক ২ টি প্রতিষ্ঠান কে জরিমানা

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃ বুধবার ২৬ অক্টোবর বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন ( বিএসটিআই) এর বিভাগীয় অফিস , ময়মনসিংহ ও নান্দাইল উপজেলা প্রশাসনের সমন্বয়ে নান্দাইল উপজেলায় একটি মোবাইল কোর্ট পরিচালিত হয়।

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ‘ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮’ অনুযায়ী মেসার্স হাজী ফিলিং স্টেশন ডিজেল, পেট্রোল ও অকটেন ডিসপেন্সিং মেশিনের মাধ্যমে প্রতি ১০ লিটারে যথাক্রমে ২৮০ মি.লি., ২৫০ মি.লি. ও ২৬০ মি.লি. তেল সরবরাহ কম করায় ৩০,০০০ টাকা এবং মেসার্স এম. এন ফিলিং স্টেশন পেট্রোল ও অকটেন ডিসপেন্সিং মেশিনের মাধ্যমে যথাক্রমে ৯০ মি.লি. ও ১৩০ মি.লি. তেল সরবরাহ কম করায় ২০,০০০ টাকা জরিমানা সহ মোট ৫০,০০০ টাকা করা হয়।

উক্ত মোবাইল কোর্টটি এ.টি.এম. আরিফ, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, নান্দাইল, ময়মনসিংহ এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসাবে বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বিভাগীয় অফিস , ময়মনসিংহ এর কর্মকর্তা মোঃ ছানোয়ার হোসেন, সহকারী পরিচালক (মেট্রোলজি) ও মোঃ নজরুল ইসলাম, ফিল্ড অফিসার (সিএম) দায়িত্ব পালন করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *