কর্মকর্তা -কর্মচারীদের প্রশিক্ষণকালীন নিরাপদ খাদ্য নিশ্চিতকল্পে, বিপিএটিসি কর্তৃপক্ষের উদ্যোগ গ্রহণ

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিবেদক ঃ খাদ্যমান উন্নতির লক্ষ্যে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) স্বতঃপ্রণোদিত হয়ে, পরিদর্শনের উদ্দেশ্যে একটি চৌকস মনিটরিং টিম পাঠানোর জন্যে চেয়ারম্যান, বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ বরাবর লিখিত আবেদন করেন।

সরকারি কর্মকর্তা -কর্মচারীগনের প্রশিক্ষণকালীন নিরাপদ খাদ্য নিশ্চিতকল্পে, বিপিএটিসি কর্তৃপক্ষ এই উদ্যোগ গ্রহণ করেন।

এরই প্রেক্ষিতে, গত বুধবার ১৬ নভেম্বর,বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের পরিচালক ড. সহদেব চন্দ্র সাহার নেতৃত্বে কর্তৃপক্ষের মনিটরিং টিম বিপিএটিসির কেন্দ্রীয় ও একাডেমিক ক্যাফেটেরিয়া সমূহ পরিদর্শন করা হয়।

পরিদর্শন কালে খাদ্য নিরাপদতার বিষয়গুলো প্রতিটি ধাপে পর্যবেক্ষণ করা হয়, এবং ক্যাফেটেরিয়া সংশ্লিষ্ট খাদ্যকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়।বিপিএটিসি কর্তৃপক্ষ, অতি দ্রুত সকল নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বস্ত করেন।

এ কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা প্রদান করেন বিএফএসএ’র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান, মনিটরিং অফিসার মোহাম্মদ ইমরান হোসেন মোল্লা ও মনিটরিং অফিসার মোঃ আমিনুল ইসলাম

এছাড়াও বিএফএসএ’র নমুনা সংগ্রহ সহকারী ও অন্যান্য সহায়ক স্টাফ উপস্থিত ছিলেন। নিরাপদ খাদ্য নিশ্চিতে এ ধরনের মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *