সরিষাবাডী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির দাবীতে সংবাদ সম্মেলন

Uncategorized অন্যান্য


সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধিঃজামালপুরের সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির দাবীতে সংবাদ সম্মেলন করা হয়েছে।শুক্রবার(২৫ নভেম্বর) সরিষাবাড়ী পৌর সভার শিমলা বাজার বাস-মিনিবাস মালিক সমিতি মিলনায়তনে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের তৃণমূল ছাত্রলীগ নেতৃবৃন্দের ব্যানারে সাবেক ছাত্রলীগ নেতা ও তৃণমূল পদবঞ্চিত ও পদ প্রত্যাশী ছাত্রলীগ কর্মীরা এ সংবাদ সম্মেলন করেছে।
সংবাদ সম্মেলনে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের তৃণমূল ছাত্রলীগ নেতৃবৃন্দের পক্ষে শরীফ আহমেদ নীরব লিখিত বক্তব্যে বলেন,বর্তমান কমিটি মেয়াদ উত্তীর্ণ ও কমিটির নেতৃবৃন্দ স্বাধীনতা বিরোধী, বিবাহিত,চাকুরীজীবি ও অছাত্র। দলীয় ও সরকারী বিভিন্ন কর্মসূচীতে অনুপস্থিত থাকেন তারা।তাই কমিটি বিলুপ্ত করে সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের মাধ্যমে দলকে বেগবান করতে হবে। এ ছাড়াও বর্তমান কমিটির সভাপতি আল আমীন হোসাইন শিবলু ঢাকা ওয়াসায় কর্মরত আছেন।সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বিবাহিত।ছাত্রলীগের গঠনতন্ত্রের পরিপন্হী কাজে নিয়োজিত তারা। উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমীন হোসাইন শিবলু ও সাধারণ সম্পাদক আল মামুনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গ কর্মকান্ডের অভিযোগ এনে একাধিকবার বহিস্কার করে জেলা ছাত্রলীগ। সর্বশেষ চলতি বছরের ২৮ আগস্ট বর্তমান কমিটির সভাপতি আল আমিন হোসেন শিবলু ও সাধারণ সম্পাদক আল মামুনকে বহিস্কার করার পর ২৪ নভেম্বর বহিস্কৃতদের পুনরায় স্বপদে বহাল করেন জামালপুর জেলা ছাত্রলীগ। ফলে তৃণমূল পদবঞ্চিত এবং পদ প্রত্যাশী ছাত্রলীগ কর্মীদের মাঝে চাপা ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে। তারা অনতিবিলম্বে নামসর্বস্ব এক পক্ষের পকেট কমিটি বাতিল করে নতুন কমিটিতে যোগ্য ও প্রকৃত ছাত্রদের নেতৃত্বে আনার দাবী জানান। সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি,জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জামালপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট দ্রুত সময়ের মধ্যে কমিটি বাতিল করে নতুন কমিটি গঠন করার জন্য অনুরোধ করেন তারা।অন্যথায় বিভিন্ন কর্মসূচী গ্রহণ করার হুশিয়ারী উচ্চারণ করেন সংবাদ সম্মেলনের বক্তারা।
এ সময় আরও বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি কে এম সোহেল রানা, তৃণমুল ছাত্রলীগের কর্মী আব্দুল্লাহ আল মামুন ও জিহাদুর রহমান প্রমুখ। এতে সরিষাবাড়ী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস মাহমুদুল হাসান দুখু, এজিএস মিজানুর রহমান মিজু,সাবেক পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সরিষাবাড়ী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি নাজমুল হুদা বজলু প্রমুখসহ তৃণমূল ছাত্রলীগের কর্মীরা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *