কুমিল্লায় ডিবি পুলিশের অভিযানে ৫২ কেজি গাঁজা সহ ২ জন আটক

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ গতকাল ২৫ নভেম্বর,কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার একটি টিম দাউদকান্দি মডেল থানাধীন ইলিয়টগঞ্জ দক্ষিন ইউপির অন্তর্গত মালিখিল বাস স্ট্যান্ডস্থ জনৈক আক্তার এর চা দোকানের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে ঢাকা-মেট্রো-ন-২৩-৩০১০ রেজিঃ নাম্বারের নীল রংয়ের পিকআপ গাড়ী তল্লাশী করে উক্ত পিকআপটির ভিতর হইতে ৫২ (বায়ান্ন) কেজি গাঁজা উদ্ধার করা হয় । এ সংক্রান্তে ২ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের নাম মোঃ সাইফুল ইসলাম (২৩), পিতা- তাজুল ইসলাম, মাতা ইয়াছমিন বেগম, গ্রাম- ভবানিপুর, থানা- মুরাদনগর, জেলা- কুমিল্লা, মোঃ রফিকুল ইসলাম (২১), পিতা- মোঃ শহিদুল ইসলাম, সাং- বাজেবাখর, থানা- দেবিদ্বার, জেলা- কুমিল্লা বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, উল্লেখিত মাদকদ্রব্য মোঃ মজিবুর রহমান (৪২), মোঃ খায়ের (৪৫)’দের কাছ থেকে স্বল্প মূল্যে সংগ্রহ করে অধিক মূল্যে বিক্রয়ের জন্য ঢাকা নিয়ে যাইতেছিল।

এই সংক্রান্তে দাউদকান্দি থানায় গ্রেফতারকৃত আসামীদ্বয় এবং পলাতক আসামীদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে দাউদকান্দি থানার মামলা নং-২৪, তারিখ-২৬/১১/২০২২, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯(গ)/৩৮/৪১ রুজু করা হয়।

পলাতক আসামী সহ অন্যান্য মাদক কারবারী, গডফাদারদের গ্রেফতার ও সনাক্ত করনে মাননীয় পুলিশ সুপার, কুমিল্লা মহোদেয়ের নির্দেশনা মোতাবেক অভিযান অব্যাহত আছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *