বাংলাদেশী শীর্ষ সন্ত্রাসী ম্যাক্সনের কলকাতায় অস্বাভাবিক মৃত্যু

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিবেদক ঃ বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসী নুর-উর লতিফ নবি ওরফে সরওয়ার ম্যাক্সনের কলকাতায় অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, বাংলাদেশের শীর্ষ সন্ত্রাসী নুর-উর লতিফ নবি ওরফে সরওয়ার ম্যাক্সনের মরদেহ উদ্ধার করেছে কলকাতা পুলিশ। দক্ষিণ কলকাতার হরিদেবপুর এলাকায় গা ঢাকা দিয়েছিলেন ম্যাক্সন।

তার সঙ্গে অর্পিতা হাজরা (৩২) নামে এক নারী থাকতেন। ম্যাক্সনের দেহ দক্ষিণ কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালে পৌঁছে দিয়েই তিনি পালিয়ে যান।

এর আগে গত ফেব্রুয়ারি মাসে ডানলপ থেকে ম্যাক্সনকে গ্রেপ্তার করে সিআইডি। তমাল চৌধুরী পরিচয় দিয়ে ভুয়া আইডি কার্ড ও পাসপোর্ট বানিয়েছিল সে।
তার বিরুদ্ধে ১৪ ফরেনার্স অ্যাক্ট, জালিয়াতি, প্রতারণা ও ষড়যন্ত্রের মামলা ছিল। তার বিরুদ্ধে চার্জশিট জমা পড়ে আদালতে। এরপর মার্চ মাসের শেষ সপ্তাহে বারাকপুর আদালত থেকে জামিন পেয়ে যায় ম্যাক্সন। জামিন পেয়েই গা ঢাকা দিয়েছিলেন তিনি।

ম্যাক্সন যে ধরা পড়েছিল, সেই খবর আগেই ভারতের সিআইডির তরফ থেকে জানানো হয়েছিল বাংলাদেশকে। পুলিশ সূত্রে জানা যায়,রাজধানীর বিভিন্ন থানায় হত্যাসহ মোট ২৪টি মামলা রয়েছে তার নামে।

সে কারণেই তাকে জেরা করার উদ্যোগ নেয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। কিন্তু বাংলাদেশের তদন্তকারী দল কলকাতায় পৌঁছানোর আগেই অস্বাভাবিকভাবে জামিন পেয়ে যায় ম্যাক্সন।

জামিন পেয়ে গা ঢাকা দিয়েছিলেন এতদিন তিনি। সর্বশেষ গতকাল মঙ্গলবার তার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতদেহ উদ্ধারের সময় তার গলায় রশি/উড়না দিয়ে ফাঁস পেছানো ছিল। (সুত্রঃ ডিফেন্স রিসার্চ ফোরাম)


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *