সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তথ্য নিয়ে নিখোঁজ হওয়া দুইবোনকে খুঁজে বের করলো পিবিআই

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিবেদক ঃ চাঁদপুর জেলার শাহরাস্তি থানাধীন কৃষ্ণপুর গ্রাম হতে নিখোঁজ হওয়া দুইবোন ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থেকে উদ্ধার করলো পিবিআই চাঁদপুর এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, শাহরাস্তি থানার কৃষ্ণপুর গ্রামের মানিক মিয়ার দুই মেয়ে মাহিমা আক্তার (১৯) এবং মনিকা আক্তার (১৬) গত ৩০ নভেম্বর ২০২২তারিখ সকাল ৯ টার সময় কলেজে যাওয়ার কথা বলে ঘর হতে বাইর হয়।

পরবর্তীতে তারা দুই বোন ঘরে ফিরে না আসায় এবং তাদের সাথে থাকা মোবাইল বন্ধ পাওয়ায় মেয়ে দুটির বাবা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ০১/১২/২০২২ তারিখ শাহারাস্তি থানায় একটি নিখোঁজ ডায়রী করেন। ডায়রী নং ১২ তারিখ ০১/১২/২২।

সংবাদ প্রাপ্তির পর পিবিআই চাঁদপুর জেলার পুলিশ সুপার খন্দকার নূর রেজওয়ানা পারভীন এর নির্দেশনায় ইন্সপেক্টর আতিকুর রহমান, এস আই আমিরুল ইসলাম এবং এসআই শরিফুল আলমদের টীম ছায়া তদন্ত শুরু করেন।

তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় মেয়ে দুটির অবস্থান ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার কলেজ মাঠে এলাকা সনাক্ত করে তাৎক্ষণিকভাবে নাসিরনগর থানা পুলিশের সহায়তায় নাসিরনগর সরকারি কলেজ মাঠ হতে মেয়ে দুটিকে উদ্ধার করিয়া থানা হেফাজতে নেওয়ার ব্যবস্থা করেন এবং মেয়ে দুটির পিতা-মাতাকে উক্ত সংবাদ দেওয়াসহ নিখোঁজ হওয়া মেয়ে দুটিকে তাদের নিজ বাড়িতে আসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। বর্তমানে মেয়ে দুটি তার মা বাবার হেফাজতে আছে।

মেয়ে দুটিকে জিজ্ঞাসাবাদে তারা জানান যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অজ্ঞানামা এক ছেলের সাথে তাদের পরিচয় হয় ওই ছেলের প্রতারণার ফাঁদে পড়ে বাড়ি হতে নিখোঁজ হওয়ার দিন তাদের ঘরে থাকা স্বর্ণালংকার নিয়ে ঐ ছেলের কাছে যায়।

তাদের নিখোঁজ হওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ওই ছেলেটি তাদের কাছ থেকে স্বর্ণালংকার সহ মোবাইল নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে তারা তাদের মা বাবার কাছে মুখ দেখাতে পারবে না এই ভয়ে এদিক সেদিক ঘোরাফেরা করতে থাকে।

এমতাবস্থায় পিবিআই চাঁদপুর জেলার সহায়তায় নাসিরনগর থানার পুলিশ তাদেরকে থানায় এনে মা-বাবা নিকট হস্তান্তর করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *