সেগুনবাগিচা হাই স্কুল মাঠে সাংবাদিক ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিবেদক ঃ মঙ্গলবার ৭ ডিসেম্বর, সেগুনবাগিচা হাই স্কুল মাঠে সাংবাদিক ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে
বিজয়ী সবুজ দল রানার্সআপ হয়েছে লাল দল। সাংবাদিক ফুটবল প্রীতি ফুটবল ম্যাচের আয়োজনে ছিল সম্মিলিত সাংবাদিক সমাজ ও নির্মল বাংলা ইউটিউব চ্যানেল।

সাংবাদিক প্রীতি ফুটবল ম্যাচের প্রধান অতিথি এবং অনুষ্ঠান উদযাপন করেন ,আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সাংবাদিক ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল ।

উক্ত সাংবাদিক প্রীতি ফুটবল ম্যাচে ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত ছিলেন , ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ।

আরো উপস্থিত ছিলেন ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধক্ষ্য খায়রুজ্জামান কামাল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সহ-সভাপতি আঞ্জুমান আরা শিল্পী, ডিআরইউ’র নির্বাহী সদস্য মোজাম্মেল হক তুহিন, সাংবাদিক নেতা জাকির হোসেন , ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক নির্বাহী সদস্য গোলাম মুজতবা ধ্রুব সহ আরো অনেকে।

সহযোগিতায় ছিলেন, দীপ আজাদ, লায়েকুজ্জামান, এ জিহাদুর রহমান জিহাদ,মোজাম্মেল হক তুহিন,গোলাম মুজতবা ধ্রুব, মাহবুব আলম মুকুল ও রফিকুল ইসলাম কচি।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *