চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ ১৫ ডিসেম্বর ১১ টার সময় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির নভেম্বর-২০২২ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) ।

সভায় সিএমপি কমিশনার নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরবর্তীতে এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে বলেন।

সভায় নভেম্বর মাসে প্রধানমন্ত্রীর চট্টগ্রাম আগমন উপলক্ষ্যে, ক্লুলেস মামলার রহস্য উৎঘাটন ও আসামী গ্রেফতার,চোরাই মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতার,অপহৃত শিশু উদ্ধার ও আসামী গ্রেফতার, মোটরসাইকেল উদ্ধার ও আসামী গ্রেফতার, প্রতারণা চক্রের আসামী গ্রেফতার, পুলিশ হেফাজত থেকে ছিনিয়ে নেওয়া পলাতক আসামী গ্রেফতার, চোরাইকৃত মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতার, হত্যা কান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও আসামি গ্রেফতার, মাদক উদ্ধার ও আসামী গ্রেফতার, ভিকটিম ও টাকা উদ্ধার ও আসামী গ্রেফতার, জিডি মূলে হারানো মোবাইল উদ্ধার, অপহরনকৃত ভিকটিম উদ্ধার ও আসামি গ্রেফতার, অপরাধ দমন ও ডিটেকশন, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফর উপলক্ষ্যে বেতার কার্য সুচারুরূপে সম্পন্নকরণ ইত্যাদি কাজের জন্য বিভিন্ন পদমর্যাদার ২১ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন সিএমপি কমিশনার। এ ছাড়াও নভেম্বর মাসে মূল্যায়নের ভিত্তিতে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ এসি, শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ এসআই, শ্রেষ্ঠ মাদক, অস্ত্র ও চোরাইগাড়ী উদ্ধারকারীসহ ১২ জনকে পুলিশ সদস্যকে পুরষ্কৃত করেন সিএমপি কমিশনার।

এসময় সেখানে অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) আব্দুল ওয়ারিশ সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *