গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

Uncategorized অন্যান্য




নিজস্ব প্রতিনিধি ঃ রবিবার ১৮ ডিসেম্বর, মহান বিজয় দিবস উপলক্ষে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ৮ জন পুলিশ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার)।

পুলিশ কমিশনার তার বক্তব্যে বাঙ্গালী জাতির গৌরবময় ইতিহাস মহান মুক্তিযুদ্ধের উজ্জ্বলতম অধ্যায়ে বাংলাদেশ পুলিশের বীরত্বগাথা স্মৃতিচারণ করেন।

তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধ আমাদের অহংকার,প্রেরণার অবিরত উৎস, চেতনার অবিচ্ছেদ্য অংশ। মহান মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধকারী বাহিনী বাংলাদেশ পুলিশ।

পুলিশ বাহিনীর অনেক সদস্য অংশ নিয়েছিলেন মহান মুক্তিযুদ্ধে, অকাতরে প্রাণ দিয়েছেন দেশের তরে।

বীর মু্ক্তিযোদ্ধা তথা পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের বীরত্বগাথা, তাদের গোরৌবময় ইতিহাস স্বাধীনতা পরবর্তী দীর্ঘ সময় আলোচনার বাইরে ছিল বলে পুলিশ কমিশনার দুঃখ প্রকাশ করেন। বর্তমান সরকার তাদের ত্যাগ এবং বীরত্বের স্বীকৃতি প্রদানের জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বীর পুলিশ মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের সকল সমস্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ তাদের পাশে থাকার অঙ্গীকার করেন।

পরবর্তীতে গাজীপুর মেট্রোপলিটন পুুলিশের পক্ষ থেকে পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা, সস্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এসময় জিএমপি’র সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *