বিএমএসএস’র কেন্দ্রীয় প্রচার সম্পাদকের পিতার ইন্তেকাল

Uncategorized অন্যান্য


মামুন মোল্লা (খুলনা) ঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় প্রচার সম্পাদক, বাংলাদেশ সকাল এর সম্পাদক ও প্রকাশক মীর দিনার হোসেন ও দৈনিক লোকসমাজ সিনিয়র স্টাফ রিপোর্টার এবং যশোর সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ সভাপতি মীর মঈন হোসেন মূসার পিতা মীর আকরাম হোসেন গত বৃহস্পতিবার রাত ১১ টার সময় যশোর শংকরপুরস্থ আপন নিবাসে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি চার পুত্র ও দুই কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মরহুমের নামাজের জানাজা শুক্রবার বাদ জুমা শংকরপুর বটতলা জামে মসজিদে অনুষ্ঠিত হয়, এতে ইমামতিত্ব করেন শংকরপুর বটতলা জামে মসজিদের মাননীয় ইমাম।
মরহুমের নামাজের জানাজা শেষে তাকে তার পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

মহরুমের নামাজের জানাজা তে উপস্থিত ছিলেন, যশোর প্রেসক্লাবে সভাপতি ও দৈনিক যশোর পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাহিদ হাসান টুকুন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির মহাসচিব এবং দৈনিক ফুলতলা প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ সুমন সরদার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কমিটির খুলনা বিভাগীয় সিনিয়র সহ-সভাপতি মোঃ আশিকুর রহমান টনি যশোর জেলা কমিটির সভাপতি নাসিম রেজা, সাংগঠনিক সম্পাদক গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি মোঃ রুবেল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার যশোর জেলা ফটো সাংবাদিক মোঃ ওয়াজেদ আলী, যশোর ও খুলনা সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় মুসল্লীগণ উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *