নড়াইলে যথাযগ্য মর্যাদায় খ্রীষ্টিয়ানদের শুভ বড় দিন উৎযাপন

Uncategorized জাতীয়



মো:রফিকুল ইসলাম,নড়াইলঃ
নড়াইল জেলায় যথাযগ্য মর্যাদায় খ্রীষ্টিয়ানদের শুভ বড় দিন উৎযাপন হয়েছে। (২২ ডিসেম্বর) সারা দেশের ন্যায়,নড়াইল জেলা প্রশসাক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপত্তিত্বে পূজা উৎযাপন কমিটির সভাপতি অশোক কুন্ডু,খ্রীষ্টিয়ান এসোসিয়েনের সভাপতি পাষ্টর স্টিফেন পরিমল বিশ্বাসসহ নড়াইল জেলা প্রশাসকের কার্যলয়ে খ্রীষ্টিয়ান সম্পদায়ের বড় দিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং (২৫ ডিসেম্বর) রবিবার সকাল ১১ ঘটিকার সময় সারা দেশসহ নড়াইলের খ্রীষ্টিয়ান সম্পদায়ের শুভ বড়দিন উপলক্ষে মোমবাতি জালিয়ে কেক কেটে শুভ বড় দিন উৎযাপন করেন,খ্রীষ্টিয়ান ধর্মাবলী সম্পদায়ের মানুষ।
এসময় সকল ধর্মের লোকসমাগমে’র উপস্থিতিতে খ্রীষ্টিয়ানদের শুভ বড় দিন উপলক্ষে কেক কেটে এবং বাইবেল পাঠ করে শুভ বড় দিন উৎযাপন করা হয়। সেই সাথে শুভ বড় দিনের আলোচনা সভা ও শুভেচ্ছা বিনিময়ের পরে দেশের মঙ্গল কামনায় ঈশ্বরের কাছে প্রার্থনা করেন,খ্রীষ্টিয়ান সম্পদায়ের মানুষ।
এদিকে,নড়াইল জেলার সকল খ্রীষ্টিয়ান সম্পদায়ের মানুষেরা নানা আয়জনের মধ্য দিয়ে শুভ বড় দিন উৎযাপন করেন,এবং ছোট বড় শিশুদের মাঝে নানা রকমের শিক্ষা সামগ্রী,খ্রীষ্টিয়ান ধর্মের বাইবেলা ও বিভিন্ন ধরনের খেলনা বিতারণ করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *