বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করলেন আরএমপি’র সদ্য যোগদানকৃত পুলিশ কমিশনার

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিবেদক ঃ বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর, বিকেল সাড়ে ৩ টার সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশে সদ্য যোগদানকৃত পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) দায়িত্ব গ্রহণের পর রাজশাহী মহাগনগরীর সিএন্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক দিয়ে বিনম্র শ্রদ্ধা ও সম্মান জানান এরপর তিনি সকল মুক্তিযোদ্ধাদের স্মৃতির উদ্দেশ্যে আরএমপি পুলিশ লাইন্স স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন করেন।
পরবর্তীতে তিনি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠন ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর জাতীয় চার নেতার অন্যতম শহিদ এ.এইচ.এম কামারুজ্জামানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জ্ঞাপনের পরে দোয়া ও মোনাজাত করা হয়।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আরএমপি পুলিশ লাইন্স জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো: হাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আরএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, বিপিএম, উপ-পুলিশ কমিশনারগণ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগণ, সহকারী পুলিশ কমিশনারগণ, থানার অফিসার ইনচার্জগণ-সহ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অন্যান্য পুলিশ কর্মকর্তা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *