বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যলয় কর্তৃক ঠাকুরগাঁও ও দিনাজপুরে ৬ টি প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স টিমের অভিযান

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে বৃহস্পতিবার ৫ জানুয়ারী বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর বিভাগীয় কার্যালয়, রংপুর-এর উদ্যোগে ঠাকুরগাঁও ও দিনাজপুর এর বিভিন্ন উপজেলায় এ সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযান পরিচালনা কালে নিম্নক্ত প্রতিষ্ঠান সমূহকে সিএম লাইসেন্স গ্রহণ ব্যতীত উৎপাদন, বিক্র‍য় বিতরণ করতে নিষেধ করা হয়। প্রতিষ্ঠান গুলো যথাক্রমে, এইচ আর ব্রিকস কালীবাড়ি,সদর,ঠাকুরগাও- ক্লে ব্রিকস, আদুর ফুড প্রোডাক্টস, পল্লী বিদ‍্যুত বাজার,সদর, ঠাকুরগাও সরিষার তেল, আদুরী ফুড ইন্ডাস্ট্রিজ, কালী বাড়ি বাজার, সদর, ঠাকুরগাও- ড্রিংকিং ওয়াটার, এম আই এস ব্রিকস, সেনিহারী, সুলতানপুর, বোচাগঞ্জ, দিনাজপুর – ক্লে ব্রিকস, এম আই ব্রিকস, দেওখারা, বোচাগঞ্জ, দিনাজপুর- ক্লে ব্রিকস এবং জেড ব্রিকস, রামদাসপাড়া, বোচাগঞ্জ, দিনাজপুর- ক্লে ব্রিকস।

উক্ত অভিযানে বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুরের কর্মকর্তা মোঃ জাহিদুর রহমান,সহাকারী পরিচালক (সিএম ), মোঃ মেসবাহ-উল-হাসান, ফিল্ড অফিসার( সিএম) ও নবাগত ইশতিয়াক আহম্মেদ , ফিল্ড অফিসার( সিএম) উপস্থিত ছিলেন।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় কার্যলয়ের
উপ-পরিচালক (মেট্রোলজি) ও বিভাগীয় অফিস প্রধান মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান,
জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস, রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এটা একটা চলমান প্রক্রিয়া।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *