পাবনায় র‍্যাব-১২ এর অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার ২ জন পলাতক আসামী গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃগত ৪ জানুয়ারি, রাত ৮ টায় একটি ভটভটি গাড়ীর সহিত মালবাহী পিক আপ গাড়ীর ধাক্কা লাগাকে কেন্দ্র উভয় পক্ষের মধ্যে বাক বিতন্ডার সৃষ্টি হয়।

পরবর্তীতে পিকআপ ভ্যানের ড্রাইভারের পক্ষ হয়ে মোঃ কামাল উদ্দিন, মোঃ আনোয়ার হোসেন, মোঃ হৃদয়, মোঃ ইব্রাহিম সহ অজ্ঞাত নামা আরো ৩/৪ জন ব্যক্তি স্বার্থ হাসিলের উদ্দেশ্যে উক্ত এলাকায় ব্যাপক বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি করে।

উক্ত ঘটনার সময় একজন ব্যক্তি রিকশা চালক মোঃ মামুন হোসেন (২০)’কে উদ্দেশ্য করে গুলি করলে রিকশা চালক মামুন ঘটনাস্থলেই নিহত হয়। এই হত্যার ঘটনায় উক্ত এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়।
পরবর্তীতে এ বিষয়ে নিহত মামুনের মা বাদী হয়ে পাবনা জেলার ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে (মামলা নং মামলা নং-০৪/২০২৩ (ঈশ্বরদী), তারিখঃ ০৬ জানুয়ারি, ২০২৩, ধারাঃ ১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/ ৩০২/১১৪/৫০৬/৩৪ পেনাল কোড ১৮৬০)।

এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম অধিনায়ক, র‍্যাব-১২, সিরাজগঞ্জ মহোদয়ের দিক নির্দেশনায় শুক্রবার ৬ জানুয়ারী র‍্যাব-১২’র পাবনা ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার ঈশ্বরদী থানাধীন শৈলপাড়া ১২ (বার) কোয়ার্টার গ্রামে একটি অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার ২ জন এজাহার নামীয় আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানা যথাক্রমে, মোঃ কামাল উদ্দিন (৪৮), পিতা-মৃত নূর উদ্দিন @ নুরু, এবং মোঃ হৃদয় (২৪), পিতা-মোঃ জামাল উদ্দিন, উভয় সাং-শৈলপাড়া ১২ (বার) কোয়ার্টার, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *