নারায়ণঞ্জে র‍্যাবের অভিযানে ৩৩ কেজি ৫০০গ্রাম গাঁজা সহ ৬ জন আটক

Uncategorized আইন ও আদালত




নিজস্ব প্রতিনিধি ঃ মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১, সিপিসি-১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল সোমবার ৬ ফেব্রয়ারি, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরী ঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে ৩৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ আসামী মোঃ আবুল কালাম (৬৫), পিতা-মৃত মহাজল হক, মাতা-লাল মতি বেগম, মোছাঃ হোসনে আরা (৬০), স্বামী-মোঃ আবুল কালাম, মাতা-মৃত ফুল মতি, উভয় সাং-শুভপুর (৬নং ওয়ার্ড), থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা, সাহিনা বেগম (২২), স্বামী-তাজুল ইসলাম, মাতা-মোছাঃ হোসনে আরা, সাং-বেলেশ^র, থানা-চান্দিনা, জেলা-কুমিল্লা, নার্গিস (২৩), স্বামী-মোঃ লিটন, মাতা-কল্পনা বেগম, সাং-উত্তর মুড়াইল (রেল স্টেশনের পাশে বউ বাজার), থানা-ব্রাহ্মণবাড়ীয়া সদর, জেলা-ব্রাহ্মণবাড়ীয়া, মোঃ চুন্নু মিয়া সরদার (৩১), পিতা মৃত আসরাব সরদার, মাতাঃ নুরজাহান, সাং- নাওডোবা (৪নং ওয়ার্ড), থানাঃ ভেদরগঞ্জ, জেলা-শরিয়তপুর, এবং মোছাঃ জোহুরা (৭০), স্বামী-মৃত আবু তাহের, মাতা-মৃত আমেনা, সাং-কুইয়া পানিয়া (মধ্য পাড়া), থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়ীয়া’দেরকে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরী ঘাট এলাকা হতে গ্রেফতার করে।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *