বাগেরহাটের চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে চরবানিয়ারী ইউনিয়নের নারী ইউ’পি সদস্য কে লাঞ্চিতসহ বিভিন্ন হুমকির অভিযোগ

Uncategorized অপরাধ



পিংকি জাহানারা: বাগেরহাটের চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান কর্তৃক চরবানিয়ারী ইউনিয়নের নারী ইউপি সদস্য কবিতা রাণীকে শারীরিকভাবে লাঞ্ছিত সহ ভয়ভীতি প্রদর্শনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, বাগেরহাটের চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল কর্তৃক চরবানিয়ারী ইউনিয়নের নারী ইউপি সদস্য কবিতা রাণীকে জুতা পেটা করা ও শারীরিকভাবে লাঞ্ছিতসহ ভয়ভীতি প্রদর্শনের প্রতিবাদে মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারী, বেলা ১১ টায় খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করাকালীন ভুক্তভোগী কবিতা রাণী জানান,, চলমান অর্থ বছরে চরবানিয়ারী ইউনিয়নের দুঃস্থদের জন্য ১৬৮ টি ভিজিডি কার্ড আসলে এর মধ্যে ইউপি চেয়ারম্যান অর্চনা দেবী বড়াল (ঝর্ণা) ৮৪ টি নিয়ে নেন। তার (ভুক্তভোগীর) ৩ ওয়ার্ডের জন্য মাত্র ৬ টা কার্ড দেওয়া হয়েছিল।এর মধ্যে ২ টি কার্ড চেয়ারম্যান কেটে দেন।

সর্বশেষ গত ২৩ জানুয়ারি বেলা ১১ টার দিকে ইউনিয়ন পরিষদের নির্ধারিত সভায় চেয়ারম্যানের কাছে ২ টি কার্ড বাতিলের কারণ জানতে চাইলে চেয়ারম্যান অর্চনা দেবী বড়াল ও তার স্বামী চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল তার ওপর হামলা চালায়।শারিরীকভাবে লাঞ্ছিতসহ কুরুচিপূর্ণ মন্তব্যও করে।

পরবর্তীতে এ বিষয়ে বাগেরহাট জেলা প্রশাসকের নিকট অভিযোগ পত্র দায়ের করলে ঘটনার জানাজানি হলে উপজেলা পরিষদ চেয়ারম্যান অশোক কুমার বড়াল ক্ষিপ্ত হয়ে নিজে ও তার লোক ভয়ভীতি , হুমকি ধামকি প্রদান করেন। বর্তমানে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান কবিতা রাণী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনসহ প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষকে এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করার জন্য জোর দাবি জানান ভুক্তভোগী কবিতা রাণী।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *