নাজমুল হুদা চৌধুরী সাগর খুলনা বিভাগীয় যুবদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত

Uncategorized অন্যান্য


পিংকি জাহানারা : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন খুলনা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর।

গত বুধবার ২২ ফেব্রুয়ারি, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আব্দুল মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক এবং সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি করে ২৫১ বিশিষ্ট সদস্যের কেন্দ্রীয় সংসদের পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা করেন।

এর আগে খুলনা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক হিসাবে নাজমুল হুদা চৌধুরী সাগর দায়িত্ব পালন করেছেন।

পদোন্নতির বিষয়ে নাজমুল হুদা চৌধুরী সাগর জানান, ২৫১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে খুলনা মহানগর সাধারণ সম্পাদক হিসাবে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি এবং জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিসাবে ইবাদুল হক রুবায়েদকে খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক হিসাবে মনোনীত করা হয়েছে।

খুলনা বিভাগীয় সহ সভাপতি হিসাবে মনোনীত করায় তিনি মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদায় করেন।

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনাসহ বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, খুলনা মহানগর বিএনপির আহবায়ক এ্যাড.শফিকুল আলম মনা,তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারি হেলালের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সর্বোপরি খুলনা বিভাগীয় যুবদলকে সারা বাংলাদেশে একটি মডেল যুবদল হিসাবে আন্দোলন সংগ্রামে সক্রিয় করে যুবদলকে প্রতিষ্ঠা করার আশা ব্যক্ত করেন নাজমুল হুদা চৌধুরী সাগর।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *