যশোরে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



নিজস্ব প্রতিবেদক ঃ বুধবার ১ মার্চ, পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩ উপলক্ষে সকাল ১১ টায় পুলিশ লাইন্স নবনির্মিত ড্রিল সেডে যশোর জেলা হতে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী সকল পুলিশ সদস্যদের পরিবারবর্গকে সম্মাননা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মাননা প্রদান ও আলোচনা সভার সভাপতিত্ব করেন যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মোহাম্মদ বেলাল হোসাইন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) যশোর।

পরবর্তীতে দিনটি উপলক্ষে বক্তব্য রাখেন যশোর জেলা হতে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ পরিবারবর্গের সদস্যবৃন্দ, রেশমা শারমিন, পিপিএম, পুলিশ সুপার, পিবিআই, যশোর, মোঃ মহিউদ্দিন আহমেদ, পুলিশ সুপার, সিআইডি, যশোর, সিনিয়র সহকারী পুলিশ সুপার, হাইওয়ে পুলিশ যশোর সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

দিনটি উপলক্ষে সমাপনী বক্তব্য রাখেন উক্ত অনুষ্ঠানের সভাপতি ও যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম।

পুলিশ সুপার তার বক্তব্যের শুরুতেই কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী সকল পুলিশ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তিনি বলেন এই সকল বীব পুলিশ সদস্যগণ তাদের জীবন উৎসর্গ করে আমাদের বাহিনীর ভাবমূর্তি দেশ ও বিদেশে উজ্জ্বল করেছে। আমরা তাদের অবদান কোন দিন ভুলবোনা।

তিনি আরো বলেন, শুধু মাত্র মার্চের প্রথম দিন না সারা বছরই আমরা তাদের অবদানের কথা মনে রাখবো। একই সাথে তিনি এই সকল কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ পরিবারবর্গের প্রতিটি সদস্যবৃন্দের নিয়মিত খোঁজ রাখারও আহবান জানান।

তিনি বলেন, আমরা জেলা পুলিশ তথা বাংলাদেশ পুলিশ আপনাদের পাশে আছি, আপনাদের সার্বিক কল্যাণ হয় এমন বিষয়ের জন্য আমাদের নিকট আসবেন আমি এবং আমার ইউনিটের প্রতিটি সদস্যবৃন্দ আপনাদের পাশে থাকব।

পরিশেষে তিনি আবারো কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী সকল পুলিশ সদস্যের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন ও তাদের পরিবারবর্গের সকলের সুস্বাস্থ্য কামনা করেন। আলোচনা শেষে পুলিশ সুপার উপস্থিত আমন্ত্রিত অতিথিদের হাতে সম্মাননা সূচক উপহার তুলে দেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *