প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমন উপলক্ষে ময়মনসিংহ বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য



ময়মনসিংহ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমন উপলক্ষে গতকাল শনিবার ৪ মার্চ, সকাল ১১ টায় মহানগরের জোবেদা কমিউনিটি সেন্টারে ময়মনসিংহ বিভাগীয় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

এ সময় তিনি বলেন ময়মনসিংহের গণমানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জনসভাস্থল জনসমুদ্রে পরিণত করতে হবে। তিনি সার্বিক প্রস্তুতি গ্রহণের জন্য স্বেচ্ছাসেবক লীগের সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহ সভাপতি মুজিবুর রহমান স্বপন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মনি, কৃষি বিষয়ক সম্পাদক সারোয়ার মোর্শেদ আকন্দ জাষ্টিজ, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক এম এ হান্নান, মৎস ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন কবির, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী, অ্যাড. তপো গোপাল ঘোষ, জাতীয় পরিষদ সদস্য শাহীন সরকার, মোখলেসুর রহমান ভাসানী, স্বাগতিক বক্তা হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবদুল আউয়াল মিন্টু।

সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জনাব নাজমুল হক মন্ডল, সঞ্চালনা করেন ময়মনসিংহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তানজির আহমেদ রাজীব, ময়মনসিংহ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আজিজুর রহমান ইমন। এসময় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগের সকল জেলার সভাপতি সাধারণ সম্পাদক সহ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *