সিলেট কোতোয়ালী মডেল থানা পুলিশ কর্তৃক খুনের দায়ে ১ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ সিলেট মেট্রোপলিটন পুলিশ এসএমপি’র কোতোয়ালী মডেল থানাধীন বন্দরবাজারস্থ সিলেট সদর পোস্ট অফিসের সামনে পাকা রাস্তার উপর সিএনজি অটোরিক্সা চালক ভিকটিম আমিরুল ইসলাম (২৮) পিতা- মৃত ইদন মিয়া, সাং-কান্দিগাঁও, থানা- জালালাবাদ, জেলা- সিলেট, বর্তমানে- গোপাল, টুকেরবাজার, থানা-জালালাবাদ, জেলা- সিলেট এবং অপর সিএনজি অটোরিক্সা চালক আলমগীর (৩২) পিতা- মৃত খালেক মিয়া, সাং-কালীকচ্ছ, বনিকপাড়া, থানা- সরাইল, জেলা- ব্রাহ্মনবাড়ীয়া, বর্তমানে- শাহজালাল উপশহর, ব্লক-এইচ, আলী হোসেন এর ভাড়াটিয়া, থানা- শাহপরাণ (রহঃ), জেলা- সিলেটদ্বয় তাদের সিএনজি অটোরিক্সাতে যাত্রী উঠানো কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।

একপর্যায়ে সিএনজি অটোরিক্সা চালক আলমগীর (৩২) ভিকটিম আমিরুল ইসলাম (২৮)’কে স্বজোরে বুকে লাথি ও কিল ঘুষি মারে। ফলে ভিকটিম আমিরুল ইসলাম (২৮) মাটিতে লুঠিয়ে পড়ে।

পরবর্তীতে পুলিশ ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক মোঃ আজবাহার আলী শেখ, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর), এসএমপি, সিলেট, মোঃ সামছুদ্দিন ছালেহ আহমেদ চৌধুরী, পিপিএম (বার), সহকারী পুলিশ কমিশনার, কোতোয়ালী মডেল থানা, এসএমপি, সিলেট ও মোহাম্মদ আলী মাহমুদ, অফিসার ইনচার্জ কোতোয়ালী মডেল থানা, এসএমপি, সিলেট এবং এসআই (নিঃ) নিশু লাল দে সঙ্গীয় অফিসার ও ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে উপস্থিত লোকজনের সহায়তায় সিএনজি অটোরিক্সা যার রেজি- নং-সিলেট-থ-১২-০৩৩৯ সহ উক্ত সিএনজি চালক আলমগীর (৩২)’কে আটক করেন এবং আমিরুল ইসলামকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ভিকটিমকে পরীক্ষা নীরিক্ষা করে মৃত ঘোষণা করেন।

বর্তমানে মৃত আমিরুল ইসলাম (২৮) এর লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে আছে। ভিকটিম আত্মীয় স্বজনদের বিষয়টি অবহিত করা হয়েছে। উক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আটককৃত ব্যক্তির নাম ঠিকানা যথাক্রমে, আলমগীর (৩২) পিতা- মৃত খালেক মিয়া, সাং-কালীকচ্ছ, বনিকপাড়া, থানা- সরাইল, জেলা- ব্রাহ্মনবাড়ীয়া, বর্তমানে- শাহজালাল উপশহর, ব্লক-এইচ, আলী হোসেন এর ভাড়াটিয়া, থানা- শাহপরাণ (রহঃ), জেলা-সিলেট।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *