রংপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উপলক্ষে পুলিশ বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা প্রদান

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ ২৬ মার্চ, ২০২৩, রবিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উপলক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কনফারেন্স রুমে রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২৪ জন “পুলিশ বীর মুক্তিযোদ্ধা”কে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার নুরেআলম মিনা,বিপিএম(বার), পিপিএম।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপারেশনস) উত্তম কুমার পাল, উপ-পুলিশ কমিশনার(সিটিএসবি) মোঃ আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার(ক্রাইম) মোঃআবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার( ট্রাফিক) মোঃ মেনহাজুল আলমসহ রংপুর মেট্রোপলিটন পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি পুলিশ কমিশনার ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ পুলিশ বীর মুক্তিযোদ্ধাগণকে ফুলের শুভেচ্ছা প্রদন করেন এবং শুভেচ্ছা উপহার প্রদান করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ বীর মুক্তিযোদ্ধা এস এম আব্দুর রাজ্জাক (অবসরপ্রাপ্ত এসআই), মোঃ তমসের আলী (অবসরপ্রাপ্ত টিএসআই) এবং মোঃ ইয়াসিন টুনু, (অবসরপ্রাপ্ত কনস্টেবল)গণ মুক্তিযুদ্ধের সময়কার নানা অভিজ্ঞতা ও সাফল্যের বর্নণা দেন।

পুলিশ কমিশনার বলেন -১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে কালের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে বাঙ্গালির মুক্তিসংগ্রামে পুলিশ বীর মুক্তিযোদ্ধাসহ সকল বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগকে বাঙ্গালি জতি আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *