পবিত্র মাহে রমজান উপলক্ষে পণ্যের গুণগত মান নিয়ন্ত্রণ ,ওজন ও পরিমাপ নিশ্চিত করতে রাজশাহীতে বিএসটিআই এর সার্ভিল্যান্স অভিযান

আইন ও আদালত রাজশাহী

নিজস্ব প্রতিনিধি : গতকাল বুধবার ২৯ মার্চ বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের উদ্যোগে রাজশাহীর বিসিক শিল্প এলাকা ও সাহেব বাজারে একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে, বিশাল ফুড ইন্ডা:, বিসিক শিল্প নগরীর বাজারজাতকৃত লাচ্ছা সেমাই ও ভার্মিসিলি সেমাই পণ্যের গুণগত মান যাচাইয়ের জন্য নমুনা সংগ্রহ করা হয়। শামীম ফুড প্রোডাক্টস এর লাচ্ছা সেমাই পণ্যের গুণগত মান যাচাইয়ের জন্য নমুনা সংগ্রহ করা হয়। বেলীফুল অভিজাত মিষ্টি বিপণী এর লাচ্ছা সেমাই পণ্যের গুণগত মান যাচাইয়ের জন্য নমুনা সংগ্রহ করা হয়। এছাড়াও শাহীন ফল ভান্ডার,শামীম সুইটস ও মিষ্টি ভান্ডার, বাবুলের মাংসের দোকান, আফজাল হোসেনের সবজির দোকান এর ডিজিটাল ব্যালেন্স গুলোর ওজন যাচাই করা হয়। মেসার্স স্বপ্ন ফুড প্রোডা: বিসিক এবং বেলীফুল অভিজাত মিষ্টি বিপণী, রাজশাহী এর বিস্কুট ও মাঠা (দ্ই) পণ্যের সিএম লাইসেন্স গ্রহণের জন্য দরখাস্ত জমা নেয়া হয়।

উক্ত অভিযানে প্রকৌ: মোঃ আসলাম শেখ, সহকারী পরিচালক (সিএম), মো: হাসিবুল হাসান, ফিল্ড অফিসার (সিএম), মো: আমিনুল ইসলাম শাকিল, ফিল্ড অফিসার (সিএম) অংশ গ্রহণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *