রংপুর মেট্রোপলিটন পুলিশ এর মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

Uncategorized অন্যান্য


নিজস্ব প্রতিনিধি ঃ সোমবার ১০ এপ্রিল, সকাল সাড়ে ১১ টায় রংপুর মেট্রোপলিটন পুলিশ লাইন্স মিলনায়তনে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হলেও আজকের কল্যাণ সভা মূলত আগামী ১৩ মার্চ আইজিপি’র আগমন উপলক্ষে নিরাপত্তা বিষয় নিয়ে আলোচনা করা হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এর পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম।

সভায় আরও উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ এর অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মোঃ সায়ফুজ্জামান ফারুকী, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) উত্তম কুমার পাল পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি/সদরদপ্তর ও প্রশাসন অতিরিক্ত দায়িত্বে) মোঃ আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার (অপরাধ) মোঃ আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ মেনহাজুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ, অফিসার ইনচার্জগণ সহ সকল পদবীর পুলিশ সদস্যবৃন্দ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ক্রাইম), উৎপল পূর্বের মাসের কল্যাণ সভার কার্যবিবরণী সকলের সামনে উপস্থাপন করেন। এরপর সকল পদবীর পুলিশ সদস্যরা তাদের বিদ্যমান সমস্যা সমাধানে বিভিন্ন প্রস্তাব তুলে ধরেন।

পুলিশ কমিশনার সকলের নিকট হতে তাদের বিদ্যমান প্রস্তাবনাগুলো আন্তরিকতার সাথে শ্রবণ করেন এবং উদ্ধৃত সমস্যাসমূহ সমাধানের জন্য সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্ত সকলকে নির্দেশনা প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার রংপুর মেট্রোপলিটন পুলিশের সকল ইউনিটকে সার্বক্ষণিক পরিচ্ছন্নতা বজায় রাখা এবং ইনচার্জদের নিয়মিত মনিটরিং করার নির্দেশ প্রদান করেন।

তিনি সকল পুলিশ সদস্যদের বিবেক-বিবেচনা দিয়ে সতর্ক থেকে কর্তব্য পালন করা সহ রমজান মাস উপলক্ষে সকলকে সুষম খাবার গ্রহণ, ডিউটিকালে যথাযথ ইউনিফর্ম ও প্রয়োজনীয় নিরাপত্তা সামগ্রীর ব্যবহার নিশ্চিত করাসহ বিভিন্ন ডিউটিকালে বিভিন্ন বিচ্যুতি উল্লেখ করে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।
পরিশেষে তিনি সকলকে শৃঙ্খলা বজায় রেখে নিজ দায়িত্বের প্রতি আন্তরিক হওয়ার আহ্বান জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *