ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা সহ ২ জন আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম সারাদেশ

নিজস্ব প্রতিনিধি :  মঙ্গলবার ১১ এপ্রিল,  মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র টেকনাফ বিশেষ জোনের  একটি আভিযানিক দল টেকনাফ মডেল থানার বিভিন্ন জায়গায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযান পরিচালনা কালে  ১২,০০০ ( বার হাজার) পিস ইয়াবা সহ ২ জন কে গ্রেফতার করে। এসময় ।হ্নীলা ইউপির মোছনীপাড়ায় মোহাম্মদ ওসমান (২৮) রোহিঙ্গা কে ১০০০০ (দশ) হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।


বিজ্ঞাপন

এ ছাড়াও টেকনাফ মেরিন ড্রাইভে সদর ইউপির খোনকার পাড়া এালাকার মোহাম্মদ হোসেন সওদাগরের ছেলে মেঃ শহীদউল্লাহ (২৪) কে ২০০০ পিস ইয়াবাসহ আটক করা হয় ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র  টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা জানান আজ দুপুর ২ টায়  মোহাম্মদ ওসমান (২৮) রোহিঙ্গা কে হ্নীলা ইউপির মোছনীপাড়াস্থ মাদরাসাতুল হাসান ওয়াল হোসাইন (রাঃ) ইসলামিয়া সুন্নিয়া এর সামনে টেকনাফ টু কক্সবাজার সড়কের উপর হতে ১০০০০ (দশ) হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ ছাড়া ও  সন্ধ্যা সাড়ে ৮.৩০ টার দিকে তার টিম মোঃ শহীদউল্লাহ (২৪) কে টেকনাফ মেরিন ড্রাইভের নাফ শিশু পার্কের দক্ষিণ পাশে কামরুল সাদেক এর নির্মানাধীন বিল্ডিং এর পশ্চিম পাশে ২০০০ পিস ইয়াবা সহ তাকে হাতেনাতে গ্রেফতার করে।তিনি আরো জানান, মোহাম্মদ ওসমান (২৮) রোহিঙ্গা ও মোঃ শহীদউল্লাহ (২৪) দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে বলে জানা যায়।

উল্লেখ্য মোঃ শহীদুল্লাহ এর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় ইতিপূর্বে মাদকদ্রব্য নিয়ন্ত্র আইনে আরো একটি মামলা রয়েছে। ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন, টেকনাফ মডেল থানায় ২ জনের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করেছে।।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *