নিরাপদ খাদ্যের জন্য সরকার অঙ্গীকারাবদ্ধ এজন্য আমরা কাজ করে যাচ্ছি—– মহাপরিচালক ভোক্তা অধিদপ্তর

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক : জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান বলেন, নিরাপদ খাদ্যের জন্য সরকার অঙ্গীকারাবদ্ধ। এজন্য আমরা কাজ করে যাচ্ছি। তবে নিরাপদ খাদ্য নিশ্চিত করা সরকারের একার পক্ষে সম্ভব নয়। এজন্য সকলের সহযোগিতা প্রয়োজন এবং সকলকে একযোগে কাজ করতে হবে।
নাগরিক সংগঠন ফুড সেফটি মুভমেন্টের উদ্যোগে “মাহে রমজানে নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
গতকাল  সোমবার ১০ এপ্রিল,  বিকেলে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের প্রশিক্ষণ কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। ফুড সেফটি মুভমেন্টের সভাপতি সাদেক মোহাম্মদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের সদস্য প্রফেসর ড. আব্দুল আলীম ও পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক মো. সালেহ বিন সামস।
ফুড সেফটি মুভমেন্টের মহাসচিব মো. ইউনুছ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন হাঙ্গার ফ্রী ওয়ার্ল্ডের কান্ট্রি ডিরেক্টর আতাউর রহমান মিটন, রোকন রূফ গার্ডেনিং এন্ড এগ্রো ফার্ম লিমিটেডের চেয়ারম্যান বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত ব্যক্তিত্ব মো. রফিকুল ইসলাম, মেহেরুন নিছা মেহেরিন, শেখ সাঈদ হোসেন, কবি ও সাংবাদিক  কামরুন নাহার লিজা, শেখ মাহবুবুল হক। দোয়া ও ইফতার মাহফিল এর মধ্য দিয়ে উক্ত আলোচনা সভার সমাপ্তি ঘটে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *