আগামী নির্বাচনে বিএনপিকে আবারও দেশের মানুষ প্রত্যাখ্যান করবে ————বাহাউদ্দিন নাছিম

Uncategorized জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি জামাত বাংলাদেশের বিরুদ্ধে রাজনীতি করে। এরা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টােনের মাঝে বিভেদ সৃষ্টি করতে চায়। এরা দেশের অগ্রগতি ও অর্থনৈতিক মুক্তি চায় না।এরা সন্ত্রাসী ও দূর্নীতিবাজ। এরা সুযোগ পেলে দুর্নীতির মাধ্যমে নিজের পকেট ভারী করবে।


বিজ্ঞাপন

এরা জনগণের জন্য কিছু করতে পারেনা।এরা ৫বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। দেশের মানুষ এ দুর্নীতিবাজদের প্রত্যাখ্যান করেছে। এর জন্য গত নির্বাচনে শেখ হাসিনাকে ব্যাপক ভোটে নির্বাচিত করেছে। সন্ত্রাসী ও দুর্নীতিবাজদের বাংলাদেশের রাজনীতি করার কোন সুযোগ নেই সেটি আগামী নির্বাচনে দেশের মানুষ দেখিয়ে দিবে।

মঙ্গলবার ২৫ এপ্রিল,বিকেলে উন্নয়ন সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যেয়ে বাংলাদেশ আওয়ামী লীগ রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সাম্রাজ্যবাদীদের শক্তি মহান মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল যারা মহান স্বাধীনতা যুদ্ধে আমাদের বীর মুক্তিযোদ্ধা ভাইদের বিপক্ষে অবস্থান নিয়েছিল। সেই শক্তি আবাও আমাদের দেশের উপর কু নজর দিয়েছে। এদের এ কুনজরের বিপক্ষে আমাদের রুখে দাড়াতে হবে।আমরা বিশ্বাস করি দেশের জনগণ আমাদের বন্ধু। আমাদের সকল জবাবদিহিতা আমরা দেশের মানুষের কাছে দিব। আগামী নির্বাচনে শেখ হাসিনা চতুর্থ বারের মতো প্রধানমন্ত্রী হয়ে দেশের উন্নয়ন অগ্রযাত্রা ও গণতন্ত্রের অভিযাত্রাকে সমুন্নত রাখবেন।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আমরা শান্তিপূর্ণ উপায়ে দেশকে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে নিয়ে যাচ্ছি। আজকে বাংলাদেশ উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির উদাহরণ। বিশ্ব দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। দেশরত্ন শেখ হাসিনা করোনা মহামারির সময় ১৭ কোটি মানুষকে তার সুদক্ষ নেতৃত্বের মাধ্যমে রক্ষা করেছেন।

বিএনপি জামাত সাম্প্রদায়িক শক্তি এর এজেন্ট মির্জা ফখরুলরা বলেছিলো লক্ষ লক্ষ লোক মারা যাবে। রাস্তায় হাজার হাজার লাশ পড়ে থাকবে, লাশ কবর দেওয়ার লোক থাকবে না। তারা বলেছিলো বাংলাদেশ দেউলিয়া হয়ে গেছে। বাংলাদেশের অর্থনীতি ভেঙ্গেচুরে খানখান হয়ে গেছে। তাদের মুখে চুনকালি দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী করোনার মধ্যে তার সুদক্ষ নেতৃত্বে এগিয়ে নিয়ে গিয়েছেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি বলে বাংলাদেশের চাইতে পাকিস্তান ভালো। বিএনপি হলো পাকিস্তানের তৈরি সাম্প্রদায়িক শক্তি। এরা বাংলাদেশকে ধ্বংস করতে চায়। বিএনপি জামাতের সাথে যারা বন্ধুত্ব করে, রাতের আধারে তাদের সাথে এক হয়ে যায় তারা আর যাই হোক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারে না। তারা শেখ হাসিনার বিশ্বস্ত সৈনিক হতে পারে না।

তিনি বলেন,আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মীর সাথে আছেন। তিনি তৃণমূল আওয়ামী লীগের নেতা কর্মীদের বিশ্বাস করেন ও ভালোবাসেন। তৃণমূলের নেতা কর্মীরাই আওয়ামী লীগের শক্তি। ১৯৭৫ সালের ১৫ আগষ্টের পরে নানা ঘাত প্রতিঘাতের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর হত্যাকারীদের বিরুদ্ধে আমরা লড়াই সংগ্রাম করেছি। আমরা কেউ বানের জলে ভেসে এসে অথবা অন্য কোন দল থেকে এসে জাতির পিতার বিরুদ্ধে স্লোগান দিয়ে আওয়ামী লীগ করতে আসিনি। আমাদের শিকড় আওয়ামী লীগের ভিতরে।

আওয়ামী লীগের নেতাকর্মীদের লক্ষ্য করে তিনি বলেন, আপনারাই হলেন বঙ্গবন্ধুর আদর্শের পরীক্ষিত সৈনিক। আপনারাই বঙ্গবন্ধুকে ভালোবাসেন। আপনারা হলেন শেখ হাসিনার শক্তি। আপনাদের শক্তিতে বলিয়ান হয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হবেন।

উন্নয়ন সমৃদ্ধি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যেয়ে বাংলাদেশ আওয়ামী লীগ রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নে আয়োজিত জনসভায় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ সহ মাদারীপুর জেলা, রাজৈর উপজেলা ও পাইকপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *