বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়নের অভিযানে ১৩,০০০ পিস ইয়াবা ও প্রাইভেট কার সহ ১ জন আটক

Uncategorized আইন ও আদালত




নিজস্ব প্রতিনিধি ঃ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর টেকনাফ ব্যাটালিয়ন কর্তৃক শীলখালী অস্থায়ী চেকপোষ্টে পরিচালিত তল্লাশি অভিযানে ১৩,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেট কারসহ চালক আটক হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি’র যথাযথ বাস্তবায়নে মাঠ পর্যায়ে মাদক, অস্ত্র, সোনা -রুপা, বিদেশি পণ্য পাচার প্রতিরোধে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র গোয়েন্দা তৎপরতা ও অভিযানিক কর্মকাণ্ড অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) তার দায়িত্বপূর্ণ শীলখালী অস্থায়ী চেকপোস্টে তল্লাশি অভিযান পরিচালনা করে।

উক্ত তল্লাশি অভিযান পরিচালনা কালে ১৩,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেট কারসহ চালককে আটক করতে সক্ষম হয়েছে।

বৃহস্পতিবার ২৭ এপ্রিল, সকালে বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ শীলখালী অস্থায়ী চেকপোস্টের একটি টহলদল শীলখালী অস্থায়ী চেকপোস্টে নিয়মিত যানবাহন তল্লাশী কার্যক্রম পরিচালনা করছিল।

আনুমানিক সকাল ৯ টায় টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি প্রাইভেটকার চেকপোস্টে আসলে তা তল্লাশীর জন্য থামানো হয়।
পরবর্তীতে উক্ত প্রাইভেটকারটি তল্লাশীকালীন চালকের আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে চেকপোস্টে কর্তব্যরত সৈনিক দ্বারা পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশী ও জিজ্ঞাসাবাদ করা হয়।

পরবর্তীতে চালকের স্বীকারোক্তি অনুযায়ী প্রাইভেটকারের সামনের বাম পার্শ্বের চাকার মাডগার্ডের ভিতরে অভিনব কৌশলে লুকানো অবস্থায় ১৩,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও, অবৈধভাবে মাদকদ্রব্য বহনের জন্য ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি মোঃ বেলাল উদ্দিন (২৪), পিতা-আব্দুল খালেক, গ্রাম-কাটবনিয়া, পোস্ট-সাবরাং, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার।

উল্লেখ্য, আটককৃত ব্যক্তিকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেট এবং প্রাইভেটকারসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *