!! ঔষধ প্রশাসন কর্তৃক নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেট এর মজুদ যেন শেষ -ই হচ্ছে না !! র‍্যাব -১০ এর অভিযানে সাড়ে ৬ হাজার পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ১ জন গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিনিধি ঃ ঔষধ প্রশাসন অধিদপ্তর কর্তৃক নিষিদ্ধ ব্যাথানাশক ট্যাবলেট টাপেন্টাডল এর মজুদ যেন শেষ -ই হচ্ছে না। দিন দিন বেড়েই চলেছে নিষিদ্ধ ব্যাথা নাশক এই টাপেন্টাডল ট্যাবলেট এর ব্যাবহার, মাদক সেবীদের কাছে কিভাবে পৌঁছে যাচ্ছে টাপেন্টাডল ট্যাবলেট। এর উৎপাদন ই বা করছে কোন ঔষধ কোম্পানি। প্রতিনিয়ত আইনশৃংক্ষলা বাহিনীর সদস্যরা উদ্ধার করেছে এই টাপেন্টাডল ট্যাবলেট এর বড়ো বড়ো চালান। রাজধানীর মিটফোর্ডের এক শ্রেণীর ঔষধ ব্যাবসায়ীদের গোপন গোডাউনে রক্ষিত আছে ঔষধ প্রশাসন অধিদপ্তরের নিষিদ্ধ ঘোষিত অবৈধ এই টাপেন্টাডল ট্যাবলেট এর বিশাল মজুদ। তা না হলে বারংবার আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়তো না এই টাপেন্টাডল ট্যাবলেট।

সম্প্রতি ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ৬,৫০০ পিস ট্যাপেনটাডল ট্যাবলেটসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, বৃহস্পতিবার ২৭ এপ্রিল, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া হিজলতলা এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে আনুমানিক ৫,২০,০০০ (পাঁচ লক্ষ বিশ হাজার) টাকা মূল্যের ৬,৫০০ (ছয় হাজার পাঁচশত) পিস ট্যাপেনটাডল ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ নাজমুল ইসলাম তপু (২৭) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *