র‍্যাব -৬ এর অভিযানে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া বিপুল পরিমান মূল্যবান সরঞ্জামাদি উদ্ধারসহ চোর চক্রের ২ জন সদস্য গ্রেফতার

Uncategorized আইন ও আদালত


নিজস্ব প্রতিবেদক ঃ রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া বিপুল পরিমান মূল্যবান সরঞ্জামাদি উদ্ধারপূর্বক চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত শুক্রবার ২৮ এপ্রিল, রাতে রামপাল থানাধীন রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কন্সট্রাকশনের কাজে ব্যবহৃত ৫,৫০০ কেজির অধিক মূল্যবান লৌহ সামগ্রী যার অনুমান বাজার মূল্য ৩,২০,০০ – (তিনলক্ষ বিশ হাজার) টাকা কে বা কারা লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কাজে নিয়োজিত ভেল কোম্পানীর সাইড ইনচার্জ অধিনায়ক, র‌্যাব-৬ খুলনা এর বরাবর একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬, সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল এই সংক্রান্তে ছায়া তদন্ত শুরু করে এবং চুরিকৃত মালামাল উদ্ধার ও আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৬ সদর কোম্পানির একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার ২৯ এপ্রিল, রাতে বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন কাটাখালী এলাকায় অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযান পরিচালনা কালে চোর চক্রের মূলহোতা বিপ্লব হোসেন (১৯), থানা-পাবনা সদর, জেলা-পাবনা, এবং মেহেদী হাসান শান্ত (২৩), থানা-খুলনা সদর, কেএমপি খুলনাদের গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে চুরিকৃত মালামাল মূল্যবান লৌহ সরঞ্জামাদি-৫৪৯৫ কেজি, তামার তার-৫০ কেজি, চোরাই কাজে ব্যবহৃত মিনি ট্রাক ১টি উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের কাজে নিয়োজিত ভেল কোম্পানীর সিকিউরিটি ইনচার্জ র‌্যাবের সহযোগীতায় বাদী হয়ে বাগেরহাট জেলার ফকিরহাট থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন।


বিজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *