মহান মে দিবস উপলক্ষে খুলনা মহানগর শ্রমিক দলের লিফলেট বিতরণ 

Uncategorized খুলনা জাতীয় রাজনীতি

পিংকি জাহানারা :  আন্তর্জাতিক শ্রমিক দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের লক্ষ্যে আজ বেলা ৫ টায় খুলনা মহানগরীর কে ডি ঘোষ রোডস্থ বিএনপির দলীয় কার্যালয় থেকে খুলনা মহানগরীর ৩১ টি ওয়ার্ড ও ৩ টি ইউনিয়নে লিফলেট বিতরণ করেন খুলনা মহানগর শ্রমিক দলের আহবায়ক মোঃ মজিবর রহমান।
তিনি জানান,, শ্রমজীবী মানুষ এবং শ্রমিক সংগঠনসমূহ রাজপথে সংগঠিতভাবে আগামীকাল সকাল ১০ টায় বিএনপি দলীয় কার্যালয়ে শ্রমিক সমাবেশ এবং র্যালীর মাধ্যমে  দিবসটি পালন করবে।
তিনি আরো জানান,, শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে হবে। শ্রমিকদের  দাবিসমূহ হলো –অবাধ ও গণতান্ত্রিক ট্রেড ইউনিয়ন অধিকার বাস্তবায়ন করতে হবে,,জরুরী পরিসেবা  আইনসহ সকল কালাকানুন বাতিল করতে হবে,,বন্ধ শিল্প চালু এবং নতুন শিল্প গড়ে তুলতে হবে,, জাতীয় নূন্যতম মজুরী ২৫,০০০ টাকা দিতে হবে,, জাতীয় পে-স্কেল ও মজুরী কমিশন ঘোষণা করতে হবে।লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন শ্রমিক দলের সদস্য সচিব শফিকুল ইসলাম শফি এবং খুলনা মহানগরী শ্রমিক দলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য এবং ২৩ নং ওয়ার্ড  শ্রমিক দলের সভাপতি মোঃ আবু জাফর।
এছাড়া সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেখ সিদ্দিকুর রহমান, সৈয়দ আনোয়ার হোসেন, আবু বক্কার সিদ্দিক, সরোয়ার,সৈয়দ জাকির হোসেন, সরদার আরব আলী, কাজী শহীদুল ইসলাম, আবু দাউদ, দীন মোহাম্মদ, জিএম মাহাবুবুর রহমান, সালেহ আহমেদ, মোঃ আকবর আলী, মোঃ দেলোয়ার হোসেন, আবুল হাসান হাওলাদার প্রমুখ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *